কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালী-৪(কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে বিএনপি থেকে দলীয় মনোনয়ন লাভ করছেন আলহাজ্ব এবিএম মোশাররফ হোসেন ও আলহাজ্ব মো. মনিরুজ্জামান মনির। তাঁদের মধ্যে কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষণ বিসয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন মনোনয়নের চিঠি নিয়ে ঢাকা থেকে মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায়  কলাপাড়ায় এসে পৌঁছলে দলের হাজার  হাজার নেতা-কর্মী কলাপাড়া পৌর শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা। 

এরপর নেতা-কর্মীরা এবিএম মোশাররফ হোসেনকে নিয়ে শোডাউন করে দলের নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ে আসেন। এখানে দলীয় প্রার্থীসহ কারাবন্দি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের মঙ্গল কামনায় মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে বিএনপি মনোনীত প্রার্থী এবিএম মোশাররফ হোসেনসহ ইউনিয়ন পর্যায় থেকে আসা নেতা-কর্মী ও সমর্থকরা অংশগ্রহন করেন।

দীর্ঘ বছর ধরে কলাপাড়ার রাজনীতির মাঠে বিএনপির নেতা-কর্মীরা কর্মসূচি পালন করতে না পারলেও একাদশ জাতীয় সংদস নিবার্চনে সামনে রেখে নেতা-কর্মীরা মধ্যে ব্যাপক উৎসাহ উৎফুল্ল লক্ষ্য করা গেছে।
এবিএম মোশাররফ হোসেন বলেন, ‘আমাদের অনেক নেতার মামলা রয়েছে। যার কারণে দল বিকল্প হিসেবে কোথাও কোথাও প্রার্থী দিয়েছে। এটা নিয়ে কোনো দুশ্চিন্তার বিষয় নেই।’

বিএনপির অপর মনোনীত প্রার্থী সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক আলহাজ্ব মো. মনিরুজ্জামান মনির জানান, আমি বুধবার(আজ) সকালে ঢাকা থেকে কলাপাড়ায় ফিরবো। উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে আমার পক্ষে ফরম সংগ্রহ করা হয়েছে। বুধবারই আমি মনোনয়নপত্র দাখিল করবো। নির্বাচনে মনোনয়ন পাওয়ার বিষয়ে তিঁনি আশাবাদী বলে জানান।

(এমকেআর/এসপি/নভেম্বর ২৭, ২০১৮)