সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নেত্রকোনা-৩ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাক অসীম কুমার উকিল।

মনোনয়ন পাওয়ার পর থেকেই যারা মনোনয়ন বঞ্চিত হয়েছেন তাদেরকে নিয়ে তিনি ঐক্যবদ্ধ ভাবে প্রচারনা শুরু করেছেন।

বুধবার সন্ধ্যার আগে কেন্দুয়া সরকারি কলেজ প্রাঙ্গণে ৫ বছর পর উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি গীতিকার মো: নূরুল ইসলাম। সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরীর সঞ্চালনায় এ সভায় উপস্থিত ছিলেন, নেত্রকোনা-৩ আসনের মনোনয়ন বঞ্চিত আওয়ামীলীগ নেতা সামসুল কবীর খান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, মনোনয়ন বঞ্চিত আরেক নেতা অধ্যাপক মিঞা মো: শফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য ও কেন্দুয়া পৌরসভার মেয়র মো: আসাদুল হক ভূঞা সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও যুব মহিলালগের নেতৃবৃন্দ।

সভায় সামসুল কবীর খান তার বক্তব্যে বলেন, নৌকা প্রার্থী হতে দীর্ঘদিন ধরে মাঠে কাজ করছি, শেখ হাসিনা অসীম কুমার উকিলের হাতে আগামী নির্বাচনের প্রতীক নৌকা তুলে দিয়েছেন, মনে কোন কষ্ট না রেখে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে কোমড় বেঁধেই মাঠে কাজ করব।

তিনি সকলকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। সভার সভাপতি গীতিকার মো: নূরুল ইসলাম বলেন, আজ আমরা সব ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার পক্ষে একাট্রা। এই নৌকা প্রতীক মানেই বাংলাদেশের স্বাধীনতা, এই নৌকা প্রতীক মানেই বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতিচ্ছবি, এই নৌকা প্রতীক মানেই বাংলাদেশের উন্নয়ন।

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর আসনে বসাতে অবশ্যই অবশ্যই নৌকা মার্কায় ভোট দিয়ে অসীম কুমার উকিলকে বিজয়ী করতে হবে।

অপরদিকে বর্ধিত সভার আগে আটপাড়া উপজেলায় গিয়ে সাবেক এম.পি মঞ্জুর কাদের কোরাইশীর সঙ্গে মতবিনিময় করে আওয়ামীলীগ দলীয় নেতাকর্মীদের মান ভাঙ্গান বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদ অধ্যাপক অপু উকিল।

(এসবি/এসপি/নভেম্বর ২৯, ২০১৮)