কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা-৩ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী অসীম কুমার উকিল শুক্রবার রাতে ছুটে যান দলের মনোনয়ন বঞ্চিত ঢাকা বারের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট মো: সাইদুর রহমান মানিকের গ্রামের বাড়িতে। 

সেখানে তিনি আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সাইদুর রহমান মানিকের সার্বিক সহায়তা চেয়ে বলেন, এই নির্বাচন একটি কঠিন নির্বাচন, এই নির্বাচনের মধ্য দিয়ে এই এলাকার উন্নয়ন হবে, দুর্নীতিমুক্ত এলাকা গড়ে উঠবে এবং এই নির্বাচনের মধ্য দিয়েই আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রীর আসনে বসে বাংলাদেশকে বিশ্ব দরবারে অনেক উচ্চতায় নিয়ে যাবেন।

এর জবাবে, মনোনয়ন বঞ্চিত সাইদুর রহমান মানিক বলেন, একাত্তরের মুক্তিযুদ্ধে এক হাতে ছিল অস্ত্র, আরেক হাতে ছিল মৃত্যু, সেদিনও কিন্তু কোন ভয় না পেয়ে জীবনের মায়া না করে দেশের স্বাধীনতার জন্য যুদ্ধ করেছি। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রীর আসনে বসাতে সকলকে নিয়ে নৌকা বিজয় নিশ্চিত করব ইনশাল্লাহ। এই নৌকা স্বাধীনতার প্রতীক, মুক্তিযুদ্ধের প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক এই নৌকা বাংলাদেশের উন্নয়নের প্রতীক। সুতরাং এই নৌকা বিজয়ের কোন বিকল্প নেই।

তিনি অসীম কুমার উকিলের উদ্দেশ্যে বলেন, এম.পি নির্বাচিত হয়ে জনগণকে ভালবেসে কাছে টেনে নেবেন, তাদের সুখ দুঃখের সঙ্গী হলে আমরাও আপনার পাশে থেকে সহযোগিতা করব। এসময় সাইদুর রহমান মানিকের ছোট ভাই দলপা ইউনিয়ন ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আমিনুর রহমান খান পাঠান দলপা ইউনিয়নের প্রতিটি কেন্দ্রের নির্বাচনের যাবতীয় খরচের দায়িত্ব গ্রহণের কথা ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: নূরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম তাজু সহ অন্যান্য দলীয় নেতাকর্মী।

(এসবি/এসপি/ডিসেম্বর ০১, ২০১৮)