বিনোদন ডেস্ক :  বাস্তবজীবনে বহুবার সম্পর্ক ভাঙা-গড়ার খেলায় মেতে ‘বিগহার্ট লাভারবয়’ তকমা পেয়েছেন বলিউডের প্রভাবশালী তারকা অভিনেতা সালমান খান।

তবে চলচ্চিত্রে অভিনয়ের ক্ষেত্রে বরাবরই আবেগঘন দৃশ্য থেকে দূরে থাকতে দেখা গেছে খান সাহেবকে। এখন পর্যন্ত রূপালি পর্দায় সত্যিকারের চুম্বন দৃশ্য করতে দেখা যায়নি তাঁকে। দর্শক যা দেখেছে, সবই ক্যামেরার কারসাজি।

তবে এবার সম্ভবত তাঁর সেই সুনাম ক্ষুন্ন হতে চলেছে। কেননা শোনা যাচ্ছে, মুক্তি প্রতীক্ষিত ‘কিক’ ছবিতে সহ-অভিনেত্রীর সঙ্গে চুমুর দৃশ্যে অভিনয় করেছেন এই ‘দাবাং’ তারকা।

সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত ও পরিচালিত ‘কিক’ ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন সাবেক মিস শ্রীলঙ্কা ও বলিউডের অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবিটিতে সহ-অভিনেত্রীর সঙ্গে আবেগঘন চুমুর দৃশ্যে দেখা যাবে সালমানকে। বড় পর্দায় সচরাচর এ ধরনের দৃশ্যে অভিনয় করেন না সালমান খান।

তবে এবার নাকি করেই ফেলেছেন। অবশ্য ‘কিক’ ছবিতে সত্যিই চুমুর দৃশ্য রাখা হয়েছে কি না, সে বিষয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি ছবির নির্মাতারা। অনেকেই ভাবছেনে এই গুজব রটানো আসলে একটা পাবলিসিটি কৌশল। সালমান নিজেও এখনও এই বিষয়ে মুখ খোলেননি।

প্রসঙ্গত, ‘কিক’ ছবির মাধ্যমে চলচ্চিত্র পরিচালনার খাতায় নাম লিখিয়েছেন ‘মুঝছে শাদি কারোগে’, ‘হে বেবি’, ‘হাউসফুল’, ‘হাইওয়ে’, ‘হিরোপান্তি’সহ বহু ব্যবসাসফল ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। এবং ছবির নায়িকা জ্যাকলিন সাজিদের প্রেমিকা!

(ওএস/এটিআর/জুলাই ১৯, ২০১৪)