গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর গৌরীপুরে রিপোটার্স ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী শনিবার (৮ডিসেম্বর) বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম।

রিপোটার্স ক্লাব কার্য্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে আবার রিপোটার্স ক্লাব কার্য্যালয়ে এসে শেষ হয়। সেখানে কেট কাটা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রিপোটার্স ক্লাবের সভাপতি মহসীন মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি গৌরীপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম, বিশেষ অতিথি গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ ও প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুখ আহাম্মদ, সাধারণ সম্পাদক ফারুখ আহাম্মদ, বিশিষ্ট ছড়াকার ও কলামিস্ট আজম জহিরুল ইসলাম, বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক সরকার।

বক্তব্য রাখেন রিপোটার্স ক্লাবের সাবেক সভাপতি মোতালিব বিন আয়েত, রায়হান উদ্দিন সরকার, মজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আরিফ আহমেদ, সাইদুর রহমান খান আবুসাঈদ, সহ-সভাপতি লুৎফর রহমান খোকন, সম্পাদক মন্ডলীর সদস্য রিয়াজ আহমেদ, একে এম মাসুদুল আমিন মাসুদ, ঝিন্টুদেব নাথ, পিযুষ রায় গণেষ, শহিদুল ইসলাম সোহেল প্রমুখ।

(এসআইএম/এসপি/ডিসেম্বর ০৮, ২০১৮)