গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে রোববার আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন। 

গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসন, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ও জাতীয় মহিলা সংস্থার আয়োজনে রবিবার সকালে র‌্যালি শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ জেবুন নেছার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আকতারা বেগম রুপা, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শাহানা আকতার, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এ্যাড, আলাউদ্দিন সরকার, হ্যাপী প্রমুখ।

শেষে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে গোলাপী বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী হিসেবে মোছাঃ রেশমা আকতার সুইটি, সফল জননী নারী হিসেবে সুফিয়া বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা নারী হিসেবে সালমা খাতুন, সমাজ উন্নয়নে অসামান্য অবদানকারী নারী হিসেবে মোছাঃ ফরিদা বেগমকে জয়িতার ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

(এসআরডি/এসপি/ডিসেম্বর ০৯, ২০১৮)