বাগেরহাট প্রতিনিধি : বঙ্গবন্ধুর নাতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাতিজা ও বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার গ্রামীণ নারীদের জীবনমান উন্নয়নে যেসব যুগান্তকারী উদ্যোগ বাস্তবায়ন করেছেন তার সুফল সাধারণ মানুষের কাছে প্রচার করতে হবে। সরকারের সাফল্য ও উন্নয়নের কথা মা-বোনদের বোঝাতে হবে।

বাগেরহাট জেলা মহিলা আওয়ামী লীগ ও যুবমহিলা লীগ আয়োজিত বিশাল মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘দেশের দৃশ্যমান উন্নয়ন দেখলে মানুষ অবশ্যই নৌকায় ভোট দেবে। এরপরও প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে তাদের বোঝাতে হবে। সাধারণ মানুষ যেন কোন ভুল না করে বসে। দলীয় সব কর্মীর দায়িত্ব হচ্ছে শেখ হাসিনার উন্নয়নের বাণী সবার কাছে পৌঁছে দেওয়া।’

রবিবার বিকালে বাগেরহাট স্বাধীনতা উদ্যানে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শরিফা খনমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে কেন্দ্রীয় যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, বাগেরহাট -১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিনের স্ত্রী ও শেখ তন্ময়ে মা শেখ রূপা চৌধুরী, শেখ তন্ময়ে ছোট বোন ব্যারিষ্ট্রার শেখ ফজিলা সারমিন অনন্যা, স্ত্রী ইফরা উদ্দিন, মীর শওকাত আলী বাদশা এমপি, ফরিদা আক্তার বানু লুসী, আফসানা হাসান ডেইজি, সারমিন সুলতানা লিলি, জেলা যুব মহিলা লীগের আহবায়ক এ্যাডভোকেট লুনা সিদ্দিকী, যুগ্ম আহবায়ক সালমা নাসরিন পলি প্রমুখ।

(এসএকে/এসপি/ডিসেম্বর ০৯, ২০১৮)