ধামরাই (ঢাকা) প্রতিনিধি : সোমবার দুপুরে ধামরাইয়ের নৌকা প্রার্থী ও সাবেক এমপি বেনজীর আহমদ উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের নিয়ে সামাজিক সবুজ সংঘ চত্তরে এক মতবিনিময় সভা করেছেন। 

ধামরাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার আবদুর রহমানের সভাপতিত্বে এই মুক্তিযোদ্ধা মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধামরাইয়ে দলীয় ভাবে একক ও মনোনীত প্রার্থী সাবেক এমপি আলহাজ্ব ও একাত্তরে যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব বেনজীল আহমদ।

বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ও সাবেক রাষ্ট্রদূত সোহরাব হোসেন,ধামরাইয়ের পৌর মেয়র গোলাম কবীর, অধ্যাপক মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সহ অন্যান্য মুক্তিযোদধা বৃন্দ।

সভায় মুক্তিযোদ্ধারা সম্মিলিতভাবে নৌকাকে বিজয়ী করতে এক যোগে কাজ করার অভিমত ব্যক্ত করেন মুক্তিযোদ্ধারা। এসময় উপস্থিতছিলেন স্থানী নেতাকর্মী বৃন্দ।

দীর্ঘ দিনের চরম কোন্দলের কারনে বর্তমান এমপি মালেক,ধামরাই পৌর মেয়র কবীর সহ সতের জন নেতা নৌকার মনোনয়ন পেতে আবেদন করলেও দলীয় হাই কমান্ড থেকে ঢাকা বিশ আসন ধামরাইয়ের সাবেক এমপি,বায়রার ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদকে একক ভাবে মনোনয়ন দিয়েছেন। এতে কেউ কোনো উজর আপত্তি করেননি।

জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা বিশ আসন ধামরাইয়ে আওয়ামীলীগের শক্ত অবস্থান মনে করছেন বক্তারা ও নেতাকর্মীরা। সব মিলিয়ে ধামরাই আসনটি আওয়ামীলীগ পুনরায় বিজয় ধরে রাখতে পারবে বলে ভোটাররা মনে করছেন।

(ডিসিপি/এসপি/ডিসেম্বর ১০, ২০১৮)