ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক ও দৈনিক আমাদের সময় সংবাদপত্রের প্রতিনিধি মশিউর রহমান কাউসারের উপর হামলার ঘটনায় জড়িত অপরাধীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শনিবার গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে গৌরীপুর শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। পৌর শহরের বিক্ষোভ মিছিল শেষে গৌরীপুর থানার প্রবেশমুখে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সাধারন সম্পাদক এইচ এম খায়রুল বাশার, সাপ্তাহিক রাজ গৌরীপুরের সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, প্রেসক্লবাবের সাবেক সভাপতি বেগ ফারুক আহমেদ, এ্যাড. জসীম উদ্দিন আহাম্মদ ও কমল সরকার, সাবেক সাধারণ সম্পাদক রইছ উদ্দিন, আলী হায়দার রবিন, সাংবাদিক তিলক রায়, শামীম খান, জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক আবু সাঈদ প্রমুখ।

উল্লেখ্য, গত ৪ই জুলাই ইফতারির পূর্ব মুহূর্তে মশিউর রহমান কাউসারকে সন্ত্রাসীরা কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। এ ঘটনার পর থেকে স্থানীয় সাংবাদিকবৃন্দ অপরাধীদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে দফায় দফায় বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করলেও এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

(এসআইএম/অ/জুলাই ১৯, ২০১৪)