সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে  সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সমৃদ্ধির পথে এগিয়ে যেতে শুক্রবার বেলা ১১ টায় সিরাজদিখান রশুনিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা মহিলা আ’লীগ ও যুবমহিলা আ’লীগের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় আলোচনা সভায় প্রধাণ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- মহাজোটের মনোনীত প্রার্থী বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মাহি বিচৌধুরী। তিনি বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আরেকবার বর্তমান সরকারকে ক্ষমতায় আনতে মহাজোটের মনোনীত প্রার্থী হিসাবে নৌকা প্রতীক নিয়ে আপনাদের সামনে দাড়িয়েছি, আমি আশা করি অতীতের মত এবারও আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে, মুন্সীগঞ্জ-১ আসনের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন।

তিনি আরো বলেন, নারীর ক্ষমতায়নে তৃণমুলের নারীদের আরও সচেতন ও সোচ্চার হতে হবে। আসন্ন জাতীয় নির্বাচনের জন্য তৃণমুলের নারী ভোটারদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। সিরাজদিখানের মহিলা আওয়ামীলীগ ও যুবমহিলালীগের তৎপরতা জোরদার করে আগামী নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থীকে জয়ী করতে হবে।

সিরাজদিখান উপজেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী সীমা ব্যানার্জীর সভাপতিত্বে ও যুবমহিলা লীগের সভানেত্রী হেলেনা ইয়াসমিনের সঞ্চালনায় মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন মাহি বিচৌধুরী, মহিউদ্দিন আহম্মেদ, এ্যাডভোকেট আবুল কাশেম, এস এম সোহরাব হোসেন, গিয়াসউদ্দিন মিঞা, ইকবাল হোসেন, এটি এম রুহুল আমিন, জি এম শাহলম, মাসুদ রানা, সমরেশ নাথ, খালেদা বেগম লিজা, রুপা বেগম,

(এস/এসপি/ডিসেম্বর ১৪, ২০১৮)