ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি শামসুর রহমান শরীফ বলেছেন, দেশী- বিদেশী ঘড়যন্ত্রকারীরা বুদ্ধিজীবী ও বঙ্গবন্ধুকে হত্যা করেও বাংলাদেশের উন্নয়ন দাবায়ে রাখতে পারেনি এবং পারবেও না।

ঈশ্বরদী প্রেসক্লাব ও বাংলাদেশ শিক্ষক সমিতি যৌথভাবে আয়োজিত বুদ্ধিজীবী দিবসের আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে মন্ত্রী আরো বলেন,‘ বিজয়ের মাস এই ডিসেম্বর। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনার নেতৃতে আরো একটি গৌরবজ্জল বিজয় অর্জিত হবে।

ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু’র সভাপতিত্বে শুক্রবার রাতে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, শিক্ষক সমিতির সভাপতি ফজলুল হক, সাহিত্য-সংস্কৃতি পরিষদের সভাপতি এ্যাড মোস্তাফিজুর রহমান কামাল, অধ্যাপক আকতার হোসেন, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না, আব্দুল খালেক, ভারপ্রাপ্ত সম্পাদক ও মুক্তিযোদ্ধা ফজলুর রহমান, প্রধান শিক্ষক এমদাদুল হক, ইব্রাহিম হোসেন, নির্বাহি
প্রকৌশলী সুলতান মাহমুদ প্রমূখ।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন ও সমিহির সহ-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রবির সঞ্চালনায় বিজয় দিবসের প্রাক্কালে উপস্থিত মুক্তিযোদ্ধদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় ঈশ্বরদীর
মুক্তিযুদ্ধের সংগঠক ও মুক্তিযোদ্ধা ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি এবং ঈশ্বরদীর কৃত্বি সন্তান জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সাইফুর রহমানকে স্মারক সম্মাননা প্রদান করায় হয় ।

(এসকেকে/এসপি/ডিসেম্বর ১৫, ২০১৮)