গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী বলেছেন-নৌকা মার্কা নির্বাচিত হলে সারা দেশের মতো গোবিন্দগঞ্জেও ব্যাপক উন্নয়ন করা হবে। তাই আসন্ন নির্বাচনে উন্নয়নের রুপকার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

জয়ের লক্ষ্যে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী সাবেক এমপি প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী সকাল থেকে গভীর রাত পর্যন্ত এলাকার বিভিন্ন গ্রাম গঞ্জ, পাড়া মহল্লায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এসময় তার সঙ্গে থাকছেন তৃণমুলের নেতা-কর্মীরা।

শনিবার সকাল থেকে গণসংযোগের অংশ হিসেবে দুপুরে পৌর শহরের দক্ষিণ বাসষ্ট্যান্ড এলাকায়
বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে নৌকা মার্কায় ভোট চেয়ে হ্যান্ডবিল বিতরন করেন।

এ সময় তিনি বলেন, গত ১০ বছরে বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের রাস্তা ঘাট, মিল কারখানা, স্কুল কলেজ, সর্ব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছেন। ব্যবসায়ীরা নিবিঘ্নে ব্যবসা করেছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আগামী ৩০ ডিসেম্বর সকলকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

এ সময় তার সঙ্গে ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন গোবিন্দগঞ্জ শাখার সভাপতি শাহজালাল
প্রধান সৃষ্টি, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক নূরে আলম সিদ্দিক, শাখাহার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, বাসুদেবপুর কলেজের অধ্যক্ষ আব্দুর নূর, পশ্চিম মাগুড়া জামে মসজিদ কমিটির সম্পাদক সাইদুর রহমান সহ মতাধিক নেতা-কর্মী।

(এসআরডি/এসপি/ডিসেম্বর ১৫, ২০১৮)