ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, ‘বিজয় দিবস ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা প্রতীকের বিকল্প নেই। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা এবং শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আগামী ৩০শে ডিসেম্বর আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে আরেকটি বিজয়ের ইতিহাস রচনা করতে হবে।’

মহান বিজয় দিবস উপলক্ষ্যে প্রত্যুষে আওয়ামী লীগ কার্যলযে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং জাতীয় ও দলীয় পতাকা শেষে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি একথা বলেছেন।

মন্ত্রী শরীফ বলেন, একাদশ নির্বাচনকে সামনে রেখে দেশ আজ দু’ভাগে বিভক্ত। স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষা ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে মুক্তিযুদ্ধ পক্ষ শক্তি ভোটের লড়াইয়ে অবতীর্ণ। অপশক্তি দেশে জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, পাকিস্তানের তাবেদারি সর্বপোরি উন্নয়নের ধারাবাহিকতা নস্যাতের ষড়যন্ত্রে লিপ্ত। এরই মাঝে অনেকের মুকোশ উন্মোচিত হয়েছে।

তিনি বলেন, ষড়যন্ত্রকারীরো যতোই আস্ফালন করুক না কেন, দেশে আজ সত্তরের নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। অপশক্তি নৌকার জোয়ারে ভেসে যাওযার আশংকায় দিশেহারা একের পর এক মিথ্যাচার করছে। মিথ্যাচরে বিভ্রান্ত না হয়ে ৩০শে ডিসেম্বর নৌকায়
ভোট দিয়ে অপশক্তিকে সমুচিত জবাব দিতে হবে।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুজ্জামান বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, সাধারণ সম্পাদক ইসহাক আলী মালিথা, জেলা কমিটির যুগ্ম সম্পাদক মাহজেবিন শিরিন পিয়াসহ আ: লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

(এসকেকে/এসপি/ডিসেম্বর ১৬, ২০১৮)