স্টাফ রিপোর্টার : অাসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ অাসনে অাওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য ব্যারিস্টার ফজলে নূর তাপস অাজ (রবিবার) গ্রিন রোড-কলাবাগান এলাকায় গণসংযোগ করেছেন।

রাস্তার ধারে প্রতিটি দোকান ও অফিসে প্রবেশ করে তিনি ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন। এ সময় তিনি ভোটারদের হাতে নৌকা প্রতীকের স্টিকার ও গত ১০ বছরে তার এলাকার উন্নয়ন-সংক্রান্ত লিফলেট ধরিয়ে দেন। গ্রিন রোড স্টাফ কোয়ার্টার ও কলাবাগানের বিভিন্ন বাসায় গিয়ে তিনি ভোট প্রার্থনা করেন।

গণসংযোগকালে দেখা গেছে, গ্রিন রোড স্টাফ কোয়ার্টারের মানুষ অনেকেই ভবন থেকে নিচে নেমে অাসেন। তারা এমপি তাপসের সঙ্গে করমর্দন করেন। বৃদ্ধ মহিলারা তাপসের মাথায় হাত রেখে দোয়া করেন।

দুপুর ১২টা থেকে এ গণসংযোগ শুরু হয়। দুপুরে বিরতি দিয়ে রাত পর্যন্ত চলবে বলে ব্যারিস্টার ফজলে নূর তাপসের পিএস তারেক জানান।

এদিকে ঢাকা-১০ অাসনে বিএনপি প্রার্থী অাবদুল মান্নানের কোনো প্রচার-প্রচারণা দেখা যায়নি। এমনকি ধানমন্ডি, জিগাতলা, গ্রিন রোড ও কলাবাগান ঘুরে ধানের শীষের কোনো পোস্টারও দেখতে পাওয়া যায়নি।

ভোটের প্রচার-প্রচারণার বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘অামি ফোনে কিছু বলবো না। অাপনার কোনো কিছু জানার থাকলে বাসায় অাসুন সব খুলে বলা যাবে।’

(ওএস/এসপি/ডিসেম্বর ১৬, ২০১৮)