নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আহসানুল ইসলাম টিটু বলেছেন, আগামী নির্বাচনে বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের প্রতীক নৌকাকে তার অভিষ্ট লক্ষ্যে পৌছাতে হলে আপনাদের প্রত্যেককেই নৌকার মাঝি হতে হবে।

আজ সোমবার (১৭ ডিসেম্বর) সকালে রিক্সা ও ইজি বাইক শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখা আয়োজিত “শ্রমিক ও জাতীয় সংসদ নির্বাচন” শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকদের কল্যানে কাজ করে যাচ্ছেন। আপনাদের কথা চিন্তা করেই আপনাদের সুবিধার্থে শ্রম আইন প্রনয়ন করেছেন। তাই শ্রমিক বান্ধব শেখ হাসিনার নেতৃত্ত্বাধীন সরকারকে পূনরায় ক্ষমতায় আনতে হবে। তিনি নির্বাচন পর্যন্ত প্রতিটি দিন প্রত্যেককে নৌকা মার্কায় ভোট চাওয়ার জন্য উপস্থিত শ্রমিকদের প্রতি আহবান জানান।

রিক্সা ও ইজি বাইক শ্রমিক ইউনিয়ন নাগরপুর উপজেলা শাখার সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.শাহ আলমের সঞ্চালনায় মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.কুদরত আলী, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, যুগ্ম সম্পাদক মো.আমিনুর রহমান আমিন সহ বিভিন্নস্তরের শ্রমিক নেতৃবৃন্দ।

(আরএসআর/এসপি/ডিসেম্বর ১৭, ২০১৮)