অমল তালুকদার, পাথরঘাটা : বরগুনার পাথরঘাটায় সোমবার (১৭ ডিসেম্বর) সুজন আয়োজিত জনগনের মুখোমুখি অনুষ্ঠানে বরগুনা-২ আসনের প্রার্থীরা নানা প্রশ্নের জবাব দিলেন।

পাথরঘাটা পৌরশহরের প্রানকেন্দ্র খাস কাচারী মাঠে সকাল ১০টায় সুশাসনের জন্য নাগরিক সুজন
আয়োজিত এই অনুষ্ঠানে মাত্র ২ প্রার্খী উপস্থিত থাকলেও বাকিরা যোগ দেয়নি।

অনুষ্ঠানে বরগুনা-২ আসনের ইসলামী ঐক্যজোটের আলহাজ্ব ক্বারী মাওলানা মোঃ বশির উদ্দিন (মিনার) এবং আওয়ামীলীগের শওকত হাচানুর রহমান রিমন(নৌকা) জনগনের নানা প্রশ্নের উত্তর দেন।

উপস্থিত ছিলেন পাথরঘাটা উজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন,উপজেলা আ.লীগ,বিএনপি,জাতিয় পার্টিসহ অন্যান্য রাজনৈতিক দলের বিভিন্ন নেতৃবৃন্দ। সুজনের বরগুনা জেলার সভাপতি আব্দুর রব, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা কাদের এবং জেলা সমন্বয়কারি সুমন সিকদার উপস্থিত ছিলেন।

সুজন পাথরঘাটা উপজেলার সভাপতি অমল নন্দী, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম খোকন ,দূর্নীতি দমন কমিশন দুদকের পাথরঘাটা উপজেলার সভাপতি অধ্যাপক এন.আই.খান হর গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জনগণের মুখোমুখি এই অনুষ্ঠানে বিএনপি মনোনীত প্রার্থী এড.খন্দকার মাহবুব হোসেন,ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত গোলাম সরওয়ার হিরু, জাতীয় পার্টির মনোনীত মিজানুর রহমান উপস্থিত না হওয়ায় স্থানীয় জনতার চরম সমালোচনার মুখে পরেন । এছাড়াও আয়োজকদের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়।

(এটি/এসপি/ডিসেম্বর ১৭, ২০১৮)