দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর দুমকিতে ৮বিএনপি নেতা-কর্মীর ওপর আকস্মিক হামলা ও মারধর চালিয়েছে আ’লীগের সমর্থকরা।

সোমবার বেলা ১১টার দিকে উপজেলার মৌকরণ ব্রিজের ঢালে ও দুপুর দেড়টার দিকে পাগলার মোড় (বিশ্ববিদ্যালয় স্কয়ার) এলাকায় পৃথক এ হামলার ঘটনা ঘটেছে।

উপজেলা বিএনপি সভাপতি মো: খলিলুর রহমান অভিযোগ করে বলেন, অসুস্থ একজন দলীয় কর্মীর বাড়িতে দেখতে যাওয়ার সময় মৌকরণ ব্রিজের ঢালে অটো-রিস্কার গতিরোধ করে বিএনপি ও যুবদলের ৭ নেতা-কর্মীর ওপর হামলা চালিয়ে এলোপাথারী মারধর করা হয়েছে।

একই দিনের দুপুর দেড়টায় পাগলার মোরে বিশ্ববিদ্যালয় স্কয়ার অতিক্রমকালে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, জিয়া পরিষদের সভাপতি অধ্যাপক মো: দেলোয়ার হোসেনকে বেধরক মারধর করা হয়েছে।

হামলাকারীরা সবাই স্থানীয় আ’লীগ ও সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের কর্মী। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনের বিএনপি ও ঐক্য ফ্রন্টের প্রার্থী এয়ার ভাইস মার্শাল (অব:) আলতাফ হোসেন চৌধুরীর পক্ষে সক্রিয় অবস্থান নেয়ায় ক্ষুব্ধ হয়ে হামলা ও মারধর চালিয়েছে। যুবলীগের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করছে।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: সিরাজুল ইসলাম তুহিন বলেন, আভ্যন্তরীণ কোন্দলের জেরে বিএনপির প্রতিপক্ষ গ্রুপের হামলার দায় আ’লীগের ওপর চাপানো হচ্ছে। ওই হামলার ঘটনায় স্থানীয় আ’লীগ ও যুবলীগের কারো সংশ্লিষ্টতা নেই।

(এস/এসপি/ডিসেম্বর ১৭, ২০১৮)