বাগেরহাট প্রতিনিধি : ইসলামী আন্দোলনের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম বলেছেন, স্বাধীনতার এই ৪৮ বছরে অনেক সরকার ও নেতার পালাবদল দেখেছেন কিন্তু দেশে শান্তি প্রতিষ্ঠা হয়নি। তিনি বলেন,  নীতির পরিবর্তন ছাড়া শান্তি আসতে পারে না। দুর্নীতিবাজ ও ক্ষমতা পূজারীদের দিয়ে দেশের খেদমত ও শান্তির আশা করা যায় না। সবাই শান্তি চায় আর শান্তি প্রতিষ্ঠার জন্য সৎ, খোদাভীরু লোকদের ক্ষমতায় নিয়ে আসতে হবে। দেশ ও মানবতার কল্যাণে জাতিকে ঐক্যবদ্ধ হয়ে সুশাসন, ন্যায়বিচার, মৌলিক অধিকার ও কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় ও ইসলামী শাসন কায়েমের জন্য হাত পাখায় সবাইকে ভোট দিতে হবে।

রবিবার রাতে জেলার ফকিরহাটে বাগেরহাটে- ১ আসনে ইসলামী আন্দোলনের প্রার্থীর পক্ষে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন আজ স্বাধীনতার ৪৮ বছরের বিজয় দিবস উদযাপন হলেও দেশের মানুষকে এখনো স্বাধীনতার সুফ্যল থেকে বঞ্চিত রাখা হয়েছে। বারবার যারাই ক্ষমতায় এসেছে জনগণের মাথায় থাত রেখে ক্ষমতায় গিয়ে তারা আর সরতে চায় না।

মানুষের ভাগ্যের পরিবর্তন না হলেও তারা আগুল ফুলে বটগাছ হয়ে যায়। বর্তমান সরকারের আমলে মানুষের মৌলিক অধিকার নেই, সত্য কথা বলতে পারছে না। খুন, গুম, দুর্নীতি, মাদকতা ও স্বৈরশাসন অতীতের সকল রেকর্ড অতিক্রম করেছে। মানুষের ভোটাধিকার থেকে বঞ্চিত রাখা হয়েছে। হাতপাখা জয় পেলে দ্রুত সময়ের মধ্যে দেশের মানুষ শান্তি পাবে। তিনি ইসলামী আন্দোলনের কর্মীদের উপর বিভিন্ন জায়গায় সন্ত্রাসী হামলার নিন্দা জানান।

ফকিরহাট উপজেলা সভাপতি মাওলানা হাবিবুল্লাহ সাহেবের সভাপতিত্বে আয়োজিত নির্বাচনী সভায় আরো বক্তব্য রাখেন জেলা সভাপতি অধ্যক্ষ মাওলানা রুহুল আমিন, জেলা সেক্রেটারি মাওলানা মাহমুদুল হাসান, জেলা ছাত্র আন্দোলন সভাপতি আবু বকর, মাওলানা আল আমিন, ইমরান বিন লুৎফুর, মুফতি নুরুজ্জামান প্রমুখ।

(এসএকে/এসপি/ডিসেম্বর ১৭, ২০১৮)