সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক সাবেক এম.পি অধ্যাপক অপু উকিল ৩০ ডিসেম্বরের নির্বাচনে স্বামী অসীম কুমার উকিলকে নৌকায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে তরুণদের ঐক্যবদ্ধ করছেন তিনি। তার মন্ত্রমুগ্ধ উচ্চারণে তরুণ সমাজ খুবই উজ্জ্বীবিত হচ্ছে। তরুণ সমাজ অপু উকিলের বক্তৃতায় খুশি হয়ে প্রতিটি পথসভায় বলছে জীবনের প্রথম ভোট দেব নৌকায়। নৌকার কান্ডারী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা এই তরুণদের হাতেই আগামীর সুন্দর বাংলাদেশ তুলে দিতে চান।

অপু উকিল বলেন, শেখ হাসিনা সৎ আদর্শ ও দূর্ণীতি মুক্ত রাষ্ট্র নায়ক হিসেবে সারা বিশ্বে তৃতীয় স্থানে অবস্থান করছেন। ক্লিন ইমেজের একজন মানবতাবাদী নেতা হিসেবে সৎ যোগ্য এবং আদর্শবান একজন নেতা অসীম কুমার উকিলের হাতে তিনি নৌকা প্রতীক তুলে দিয়েছেন। অপু উকিলের প্রতিটি পথসভায় তরুণ সমাজ ছাড়াও নারী ও প্রবীণ ভোটাররাও নৌকার ভোট দেয়ার অঙ্গীকার করছেন।

প্রতিটি পথসভায় অপু উকিল বলছেন, আপনারা অসীম উকিলের নৌকায় ভোট দেবেন, আমিও আপনাদের এম.পি না হলেও পাশে থেকে কাজ করব। আমরা স্বামী স্ত্রী দুজনে মিলে চার হাতে উন্নয়ন করে কেন্দুয়া আটপাড়া উপজেলাকে একটি আওয়ামীলীগের বাগান সাজিয়ে তুলব। তিনি ৩০ তারিখের সকাল থেকেই সারাদিন প্রতিটি মা বোনকে কেন্দ্রে কেন্দ্রে নিয়ে নৌকায় ভোট দেয়ার জন্য নেতাকর্মীদের অনুরোধ জানান।

(এসবি/এসপি/ডিসেম্বর ১৮, ২০১৮)