শেখ আহসানুল করিম, বাগেরহাট : বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, আগামী ৩০ তারিখ নির্বাচনে আপনারা আওয়ামী লীগের প্রার্থীদের নির্বাচিত করলে বাগেরহাটে কোন সন্ত্রাসী চাঁদাবাজের স্থান হবে না।

তিনি বলেন,আমার দলের হলেও তাকে রক্ষা করা হবেনা। আপনারা আমার এই কথার উপর শতভাগ আস্থা রাখতেপারেন। আমি এমপি নির্বাচিত হলে সকলকে সাথে নিয়েই একটি সুন্দর বাগেরহাট ওএলাকায় নতুন-নতুন কারখানা গড়ে তুলতে চাই। যাতে এখানে বেকার সমস্যা না থাকে।

মঙ্গলবার বিকেলে বাগেরহাট সদর উপজেলার ফতেপুৃর এলাকায় চিতলী-বৈটপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

শেখ তন্ময় আরো বলেন, একজন নির্বাচিত সংসদ সদস্য একটি গাড়ি পায়, একটি বাড়ি পায়, আর মাসে মাসে সম্মানী পায় – এসব কোন কিছুরই আমার দরকার নেই। আমি শুধু মানুষের সেবা করতে চাই। আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত যদি আপনারা আমার সাথে থাকেন, তারপর থেকে থেকে আমি আপনাদের হয়ে যাব। প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি যেদিন আমি যেতে পারবো সেদিনই আমি নিজেকে নেতা বলে মনে করবো। এখন আমি নেতা নই আপনাদের সেবক মাত্র।

বেমরতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম মোল্লার সভাপতিত্বে ওই নির্বাচনী সভায় আরো বক্তব্য রাখেন, মীর শওকাত আলী বাদশা এমপি, চিত্র নায়ক ফেরদাউস, বেমরতা ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন টগর, আওয়ামী লীগ নেতা ফিরোজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান জহিরুল ইসলাম মিঠু, বাগেরহাট আন্তঃজেলা বাস মালিক সমিতির সভাপতি শেখ নজরুল ইসলাম মন্টু প্রমুখ।

এই নির্বাচনী জনসভায় স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেনী-পেশার কয়েক হাজার নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

(এসএকে/এসপি/ডিসেম্বর ১৮, ২০১৮)