ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ‘মুক্তিযুদ্ধ বিরোধী সাম্প্রদায়িক অপশক্তিকে ভোট যুদ্ধের মাধ্যমে পরাজিত করার আহব্বান জানিয়েছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি। 

একদন্ত ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত বুধবার বিকেলে গোপালপুর কাজীরহাট হাইস্কুল মাঠে অনুষ্ঠিত বিশাল জনসভায় মন্ত্রী শরীফ আরো বলেন, ‘সাধারণ মানুষ বিশেষ করেতরুণ প্রজন্ম স্বাধীনতা বিরোধী এবং তাদের মদদদাতাদের রাষ্ট্রিয় ক্ষমতায় দেখতে চায় না। তাই বিজয়ের মাসে অনুষ্ঠিত এই নির্বাচনে রাজাকার-আলবদর ও স্বাধীনতা বিরোধী মুক্ত বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য এই এলাকার মানুষ একাত্তরের মতোই গর্জে উঠেছে।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের অর্থনীতি অগ্রযাত্রা হয়। জনবান্ধব শেখ হাসিনা সরকারের সময়ে এই এলাকায় বেকারত্ব আজ নেই বললেই চলে। শিক্ষিত তরু দের বেকারত্ব ঘুচাতে মানবতার মা প্রধানমন্ত্রী নতুন নতুন কর্মসংস্থানের ব্যবস্থা করতে নানামূখি পদক্ষেপ গ্রহন করেছে।

তিনি বলেন, আমার স্বপ্ন ছিল এলাকার মানুষের সেবা করা। এই এলাকার রাস্তা-ঘাট, ব্রিজ-কালর্ভাট
নির্মাণ, স্কুল-কলেজ প্রতিষ্ঠা, মসজিদ-মন্দির, গোরস্তান-শ্মশান নির্মাণ ও এগুলোর যে উন্নয়ন সাধন করতে পেরেছি- তা দৃশ্যমান। যে কারণে আজকের এই জনসমুদ্রের জনসভাই প্রমাণ করে আগামীতেও এই এলাকার মানুষ বঙ্গবন্ধুর নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো শেখ হাসিনা সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবে।

গুড়ি গুড়ি বৃষ্টি ও হিমেল হাওয়ার মধ্যেও বিভিন্ন এলাকা হতে জনতার আগমনে জনসভাস্থল জনসমুদ্রে পরিণত হয়। ওয়ার্ড সভাপতি আলহাজ্ব কামাল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যে মধ্যে বক্তব্য রাখেন, জেলা কমিটির সহ-সভাপতি চন্দন চক্রবর্তি, আটেঘোড়িয়ার মেয়র শহীদুল ইসলাম রতন, মাজপাড়া ইউপির চেয়ারম্যান আব্দুল গফুর মিঞা, উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব আবুল কালাম আজাদ, একদন্ত ইউপির চেয়ারম্যান ইসমাইল হোসেন সরদার, লক্ষ্মীপুরের চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন, চাঁদভার চেযারম্যান ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল প্রমুখ ।

(এসকেকে/এসপি/ডিসেম্বর ১৯, ২০১৮)