রূপক মুখার্জি, নড়াইল : প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, আমি যতদিন বেঁচে আছি ততদিন নড়াইলের এমপি হয়ে থাকবো। নড়াইলের উন্নয়নের জন্য যা যা করা দরকার আমি তা করবো।

তিনি বলেন, ২০০১ সালে নড়াইলের দু’টি আসন থেকে আমি এমপি নির্বাচিত হয়েছিলাম। আপনারা আমাকে বিজয়ী করেছিলেন। তাই নড়াইলের প্রতি আমার টান অতীতেও ছিল, ভবিষ্যতেও থাকবে। এবারে আমার মনোনিত নড়াইলের -১ ও নড়াইল-২ আসনে মুক্তি বিশ্বাস ও মাশরাফি বিন মোর্তজাকে নৌকা মার্কায় ভোট দিযে আমার উন্নয়নের অগ্রযাত্রাঅব্যাহত রাখতে আমার হাতকে শক্তিশালী করবেন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের অয়োজনে ভিডিও কনফারেন্সে তিনি এ কথা বলেন।

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর পাশে নড়াইল-২ আসনের সংসদ সদস্য প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফি বিন মোর্ত্তজা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে স্বাধীনতা দিয়ে গেছেন। তিনি যখন অর্থনৈতিক মুক্তির পথে এদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন, ঠিক সেই সময় জাতির পিতাকে হত্যা করা হয়েছিলো। স্বাধীনতা বিরোধী ঘাতকরা দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছিল। জাতির পিতাকে হত্যার ২১ বছর পর আওয়ামীলীগ ক্ষমতায় এসে দেশকে উন্নয়নের দিকে নিয়ে গেছে। বাংলাদেশ আজ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে।সারা দেশের উন্নয়ন দৃশ্যমান হয়েছে।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় এসে সারা দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিলো। মানুষ খুন ছিল বিএনপি আমলের নৈত্য নৈমিত্তিক ব্যাপার। তাদের (বিএনপি) আমলে মানি লন্ডারিংয়ের কারণে দেশ অর্থনৈতিকভাবে পঙ্গু হয়েছিলো। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামি নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা। মাশরাফি নড়াইলবাসীর জন্য হীরের টুকরা বলে তিনি উল্লেখ করেন।

তিনি নড়াইল-১ আসনের সংসদ সদস্য প্রার্থী কবিরুল হক মুক্তি এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য প্রার্থী জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

ভিডিও কনফারেন্স চলাকালে নড়াইলের স্থানীয় বক্তারা জেলায় মেডিকেল কলেজ, পাবলিক বিশ্ববিদ্যালয়, অর্থনৈতিক অঞ্চল ও গেম ভিলেজ নির্মাণের দাবি জানান।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য প্রার্থী জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বক্তবের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল মুক্তিযোদ্ধাদের প্রতি সন্মান জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে জন্মস্থান নড়াইলবাসীকে সেবা করার সুযোগ দিয়েছেন। আপনারা সবাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা রেখে নৌকা মার্কায় ভোট দিবেন।

লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় জেলা আওয়ামলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে ও জেলা পরিষদ সদস্য শেখ সাজ্জাদ হোসেন মুন্নার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল-১ আসনের সংসদ সদস্য প্রার্থী ও বর্তমান এমপি বিএম কবিরুল হক মুক্তি, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ,জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট গোলাম নবী,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট অচীন চক্রবর্তী,সহ-সভাপতি সৈয়দ আইয়ুব আলী,আজাদ শিকদার,নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস,লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনু,সাধারন সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটু, লোহাগড়া পৌরসভার মেয়র আশরাফুল আলম প্রমুখ।

(আরএম/এসপি/ডিসেম্বর ২০, ২০১৮)