মাদারীপুর প্রতিনিধি : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট যত বেশি পড়বে, সারাবিশ্বে শেখ হাসিনার ওজন তত বেশি বাড়বে বলে মন্তব্য করেছেন মাদারীপুর-২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও নৌপরিবহণমন্ত্রী শাজাহান খান।

বৃহস্পতিবার মাদারীপুর সদর উপজেলার হাউসদি বাজারে গণসংযোগকালে এসব কথা বলেন।

নৌপরিবহণমন্ত্রী শাজাহান খান বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বাংলাদেশের উন্নয়ন হবে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য সকলের দায়িত্ব শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনা। এজন্য আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে সবাই নৌকার পক্ষে রায় দিবেন।

ভোটারদের উদ্দেশ্যে শাজাহান খান বলেন, মনে রাখবেন ভোট যত বেশি হবে, শেখ হাসিনার ওজন সারাবিশ্বে তত বেশি বাড়বে। সারাবিশ্ব তখন তাকিয়ে দেখবে শেখ হাসিনার জনসমর্থণ কত বেশি। এই নির্বাচনে শেখ হাসিনা যদি ৭০ থেকে ৮০ ভাগ ভোট পায়, তখন শেখ হাসিনা শুধু বাংলাদেশের নয়, বিশ্বের নেতা হবেন।

নৌপরিবহণমন্ত্রী আরো বলেন, যে পাকিস্তানের হাত থেকে দেশ স্বাধীন হয়েছে, সেই পাকিস্তান বাংলাদেশের থেকে অর্থনৈতিকভাবে দুর্বল হয়ে গেছে। খালেদ জিয়ার পাপের কারণে আজ কারাগারে আছেন। তাকে শেখ হাসিনার সরকার কারাগারে পাঠাইনি, তার অপরাধের কারণে আদালত খালেদাকে কারাগারে পাঠাইছে। আর খালেদা জিয়ার ছেলে তারেক রহমান লন্ডনে বসে ষড়যন্ত্র পাকাচ্ছেন। এই ষড়যন্ত্রকে রুখতে হলে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসলে জঙ্গিবাদ দেশ থেকে চীরতরে নির্মূল হবে। জামায়াত-রাজাকারের সন্ত্রাসী কর্মকান্ড থাকবেনা।

গণসংযোগের সময় জেলা ও উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

(এএসএ/এসপি/ডিসেম্বর ২০, ২০১৮)