স্টাফ রিপোর্টার : নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি চেয়ারপার্সন বেগম খাালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এবং আসন্ন জাতীয় নির্বাচনকে ঘিরে সরকারি সন্ত্রাসের প্রতিবাদে শুক্রবার (২১ ডিসেম্বর) দুপুরে নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে নেতৃত্ব দেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মিছিলে বিএনপি নেতা অ্যাডভোকেট আবেদ রাজাসহ জাতীয়তাবাদী ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়।

নেতাকর্মীরা বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি ও ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দেশব্যাপী পুলিশের সহযোগিতায় আওয়ামী সন্ত্রাসীদের সহিংসতার প্রতিবাদে সোচ্চার কণ্ঠে মিছিলে শ্লোগান দেন। দলের সহ দফতর সম্পাদক মুনির হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানিয়েছে।

মিছিল শেষে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

বক্তব্যে তিনি বলেন, এখন সরকার ধানের শীষের জোয়ার টের পেয়ে আইন শৃঙ্খলা বাহিনী ও নিজেদের সশস্ত্র ক্যাডারদের লেলিয়ে দিয়ে নির্বাচনী মাঠ ভোটার শূন্য করছে। তবে বিগত দশ বছরের অপকর্ম আর অপকীর্তি জনগণ আর মেনে নিবে না।

(ওএস/এসপি/ডিসেম্বর ২১, ২০১৮)