মাগুরা প্রতিনিধি : মাগুরা পৌরসভার আবালপুর, ছোটপালিয়া, দেড়ুয়া, কাশিনাথপুরসহ বিভিন্ন এলাকায় শুক্রবার গণসংযোগ করেছে মাগুরা-১ আসনের মহাজোট প্রার্থী এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। শিখরের গণসংযোগে অংশ নিয়েছেন বিশ্ব সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিল।

এসময় বিভিন্ন গ্রামের পথ সভায় বক্তব্য রাখেন এ্যাডভোকট সাইফুজ্জামান শিখর জেলা জাতীয় পার্টির আহবায়ক হাসান সিরাজ সুজা, মাগুরা পৌরসভার মেয়র খুরশীদ হায়দার টুটুল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাকি ইমাম, সাবেক অধ্যক্ষ কামরুজ্জামান চাঁদ, জেলা যুবলীগের সাবেক সভাপতি সোহেল পারভেজ দ্বীপ, স্থানীয় পৌর কাউন্সেলর আমিনুল ইসলাম পলাশ,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাইনুল ইসলাম প্রমুখ।

মাশরুর রেজা কুটিল গণসংযোগে অংশ নিয়ে বলেন,‘মাগুরা-১ আসনের মহাজোট প্রার্থী এ্যাডভোকেট সাইফুজ্জান শিখর গত ১০ বছরে জেলার উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন। তিনি বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিচালনার পাশাপাশি ক্রিড়া ও সাংস্কৃৃতিক অংঙ্গনে ব্যাপক সমৃদ্ধি ঘটিয়েছেন। যা যুব সমাজের মধ্যে তাকে ব্যাপক গ্রহণযোগ্য করে তুলেছে। এসব কারনে তার প্রার্থীতা চুড়ান্ত হওয়ার পর থেকেই আমি ক্রীড়াঙ্গনের অন্যদের সাথে নিয়ে তার জন্য বিভিন্ন জায়গায় ভোট চাইছি। আমাদের উচিত উন্নয়নের স্বার্থে শিখরকে বিজয়ী করা। শিখর বিজয়ী হলে মাগুরায় আরো উন্নয়ন হবে বলে তিনি আশা প্রকাশ করেন’।

এসময় সাইফুজ্জামান শিখর বলেন,‘জেলার জনগণের উত্তরোত্তর ভাগ্যোন্নয়নের স্বার্থেই আমি প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে সরকারি উদ্যোগে জেলায় অন্তত ৫০ হাজার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করবো। এ ছাড়া সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়নের পাশপাশি জেলার সুস্থ ধারার রাজনৈতিক চর্চা ও দুর্নীতিমুক্ত সমাজ গঠনে সচেষ্ট থাকবো’।

উল্লেখিত এলাকার গনসংযোগ শেষে সাইফুজ্জামান শিখর সদর উপজেলার বগিয়া, আলোকদিয়া বাজার, কুছুন্দি, নিজনান্দুয়ালী, তাঁতিপাড়া ও শ্রীপুর উপজেলার নাকোল এলাকায় পথসভা ও গণসংযোগ করেন। তিনি বাড়িতে বাড়িতে গিয়ে লিফলেট বিতরন ও শুভেচ্ছা বিনিময় করেন।

(ডিসি/এসপি/ডিসেম্বর ২১, ২০১৮)