বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে ইলেকট্রনিক্স ও পিন্ট মিডিয়ার সাংবাদিকদের নিয়ে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু পরিবর্তন -অভিযোজন শীর্ষক ২দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালা রবিবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাব অডিটরিয়ামে শুরু হয়েছে।

বাংলাদেশ প্রেস ইনষ্টিটিউটের উদ্যোগে দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের সহযোগীতায় অনুষ্ঠিত কর্মশালার উদ্বোধন করেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাগেরহাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাড. মীর শওকাত আলী বাদশা। অনুষ্ঠানে প্রশিক্ষক হিসেবে উপস্থিত রয়েছেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক রাজিব মীর, সিনিয়র সাংবাদিক শাহেদ আলম, পিআইবির রিপোর্টার জিলহাজ উদ্দিন, মো. মাহাবুব সাত্তার প্রমূখ।
বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি বাবুল সরদারে সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক এবিএম মোশারফ হুসাইন, এ্যাড. শাহ আলম টুকু, এ্যাড. মোজাফফর হোসেন, দেলোয়ার হোসেন, আহসানুল করিম, মীর জুলফিকার আলী লুলু, শেখ হেমায়েত হোসেন, সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সাহা প্রমূখ। প্রশিক্ষন কর্মশালায় বাগেরহাটে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার ৩৫ জন সাংবাদিক অংশ নেয়।
(একে/এএস/জুলাই ২০, ২০১৪)