মাগুরা প্রতিনিধি : দলীয় কর্মী সমর্থকদের সাথে নিয়ে মাগুরা পৌরসভার বাজার পাড়া, ইসলামপুর পাড়া, কলেজ পাড়া, পুরাতন পাজার এলাকা ও নতুন বাজার এলাকায় গতকাল শনিবার গণসংযোগ ও পথসভা করেছে মাগুরা-১ আসনের মহাজোটের আওয়ামীলীগ দলীয় প্রার্থী এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। এসময় তার সাথে থাকা নির্বাচনী কর্মী সমর্থকেরা  মাগুরার উন্নয়নে শিখরের বিকল্প নেই দাবি করে নৌকায় ভোট প্রার্থনা করেন।

গনসংযোগকালে একাধিক পথ সভায় বক্তব্য রাখেন এ্যাডভোকট সাইফুজ্জামান শিখরসহ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির আহবায়ক হাসান সিরাজ সুজা, পৌরসভার চেয়ারম্যান খুরশীদ হায়দার টুটুল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাকি ইমাম, সাবেক অধ্যক্ষ কামরুজ্জামান চাঁদ, প্রভাষক সঞ্জয় জামান বিপু, অধ্যক্ষ মাহফুজুর রহমান খান, ওয়ার্ড কাউন্সিলর আবু রেজা নান্টু,আব্দুল মজিদ,নজরুল ইসলাম প্রমুখ। গনসংযোগকালে শিখর বিভিন্ন বাড়ি ও প্রতিষ্ঠানে সাইফুজ্জামান শিখর নৌকা প্রতিকের লিফলেট বিতরন ও শুভেচ্ছা বিনিময় করেন।

বক্তারা সাইফুজ্জামান শিখর প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব থাকাকালিন জেলায় মেডিকেল কলেজ, চার লেনের সড়ক, রেল লাইন,হাইটেক পার্ক,আধুনিক স্টেডিয়ামসহ একাধিক উল্লেখযোগ্য উন্নয়নে যে ভুমিকা রেখেছেন সেজন্যে তাকে ধন্যবাদ জানান। পাশাপাশি এই উন্নয়নের ধারা ধরে রাখতে তাকে এমপি করার অঅহবান জানান।

বক্তারা দাবি করেন, মাগুরার উন্নয়নে শিখরের বিকল্প নেই। শিখর এমপি হলে মাগুরা হবে বাংলাদেশের মডেল জেলা। তার হাত ধরে এই জেলা শিক্ষা, সংস্কৃতি, কর্মসংস্থান, শিল্পায়নে নতুন মাত্রা পাবে। এ কারনে তাকে বিজয়ী করতে দলের পাশাপাশি নির্দলীয় অনেক মানুষ, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মাঠে নেমেছে। যা তার বিজয়কে সহজ করবে। পরে শিখর মাগুরার শ্রীপুরের নাকোলে নির্বাচনী সভা করেন।

(ডিসি/এসপি/ডিসেম্বর ২২, ২০১৮)