জামালপুর প্রতিনিধি : জামালপুরে জুয়েল মিয়া (৩২) নামে এক যুবককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নৃশংস হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে মেলান্দহ উপজেলার ঝিনাই নদীর পাড়ে মধ্যের চর গ্রামে।

শনিবার দুপুরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে মেলান্দহ থানা পুলিশ। নিহত জুয়েল জামালপুর শহরের বামুন পাড়া গ্রামের আব্বাস আলীর ছেলে। সে শহর স্বেচ্ছাসেবকলীগের সদস্য।

পুলিশ ও পরিবার সুত্র জানায়, শুক্রবার সন্ধায় জুয়েলকে ৩ বন্ধু বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। তারপর বাড়ী ফিরে আসেনি। স্থানীয় লোকজন শুক্রবার সকালে ঝিনাই নদীর পাড়ে মধ্যের চরে লাশ পড়ে থাকতে দেখে মেলান্দহ থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত জুয়েলের মামা হেলাল উদ্দিনের দাবী, পাশর্^বর্তী জুলহাস উদ্দিন জুলুর সাথে ৩ বছর ধরে বিরোধ চলে আসছিল। ইতিপুর্বে জুয়েলকে একাধিকবার প্রাণনাশের হুমকী দিয়েছে জুলহাস। এই হত্যাকান্ডের সাথে জুলহাস জড়িত থাকতে পারে বলে জানান তিনি।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী মো: সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(আরআর/এসপি/ডিসেম্বর ২২, ২০১৮)