কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪, কাপাসিয়া আসনে শুক্রবার সকাল থেকে দিনব্যাপী সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ তার বড় বোন আওয়ামীলীগ প্রার্থী সিমিন হোসেন রিমির নৌকা মার্কার পক্ষে উপজেলার বিভিন্ন স্থানে ব্যাপক গণসংযোগ ও পথ সভা করেছেন।

সকালে দরদরিয়া তার চাচির জানাজা শেষে তিনি গণসংযোগ শুরু করেন। তিনি আজ বিপুল সংখ্যক নেতা কর্মীদের সাথে নিয়ে উপজেলার তরগাও,মিয়ার বাজার, কাপাসিয়া বাসষ্ঠ্যাড, চাদপুর, ভাকুয়াদী সহ বিভিন্ন স্থানে নৌকা র্মাকা প্রতীকে ভোট প্রাথনা করেন।

সোহেল তাজ বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার এ সরকারকে শক্তিশালি করতে হলে এবার নৌকা প্রতীকে ভোট দিতে হবে। জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের রুপকার সেই ধারাবাহিকতায় কাপাসিয়ায় সিমিন হোসেন রিমি কাপাসিয়াকে একটি মডেল কাপাসিয়া রুপান্তর করার লক্ষে কাজ করে যাচ্ছে। আর সেই ধারাবাহিকতা অব্যহত রাখতে নৌকার কোন বিকল্প নাই। তিনি বলেন,বিগত দিনে কাপাসিয়ার যে উন্নয়ন হয়েছে তা বিগত কোন সরকারে আমলে হয়নি। ত্ইা আগামী ৩০ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দেয়ার আহব্বান জানান।

এসময় তার সাথে ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনিবার্হী সদস্য অ্যাডভোকেট মমতাজ উদ্দিন মেহেদী,গাজীপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অ্যাডভোকেট আমানত হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আসাদুজ্জামন আসাদ, চাদপুর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মো: মিজান মাস্টার, গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সভাপতি মো: দেলোয়ার হোসেন শাওন, সাবেক ছাত্রনেতা মো: রফিকুল ইসলাম রফিক, দিপক মজুনদার খোকন, মো: রফিকুল ভুইয়া প্রমুখ।

(এসকেডি/এসপি/ডিসেম্বর ২২, ২০১৮)