ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি বাংলার ইতিহাসের চার বিশ্বাসঘাতকের প্রেতাত্মাদের ষড়যন্ত্র থেকে পুলিং এজেন্টদের সতর্ক থাকার আহব্বান জানিয়েছেন। 

শনিবার সকালে ঈশ্বরদীর আওয়ামী লীগ কার্যালয়ে নৌকা প্রতীকের পুলিং এজেন্টদের প্রশিক্ষণ কর্মশালায় একথা বলেছেন।

মন্ত্রী শরীফ বলেন, ‘ইতিহাসের চার বিশ্বাসঘাতক মীরজাফর আলী খাঁ, গোলাম আযম, খোন্দকার মোশতাক এবং জিয়াউর রহমান। এদের প্রেতাত্মাদের সাথে সম্প্রতি নতুন করে যুক্ত হয়েছে আদর্শহীন ও নীতিভ্রষ্ঠ কয়েকজন। ৩০ শে ডিসেম্বরের নির্বাচনকে ঘিরে পাকিস্তানী আইএসআই এর মদদপুষ্ট হয়ে এই প্রেতাত্মারা নানাবিধ ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। নৌকার গণজোয়ার বাঁধাগ্রস্থ করতে এই বিশ্বাসঘাতকরা নির্বাচন বানচালের প্রচেষ্টা করতে পারে। স্বাধীনতা বিরোধী অসাম্প্রদায়িক অপশক্তি ভোট কেন্দ্রে যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে এজন্য সকল পুলিং এজেন্টকে সতর্ক থাকতে হবে।’

ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় এসময় উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, সহ-সভাপতি গোলাম মোস্তফা চান্না, মোহাম্মদ রশীদুল্লাহ, আকরাম হোসেন, পৌর সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথা, আইন বিষয়ক সম্পাদক ও পিপি এ্যাড. আক্তারুজ্জামান মুক্তা প্রমূখ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(এসকেকে/এসপি/ডিসেম্বর ২২, ২০১৮)