মাগুরা প্রতিনিধি : প্রতিটি গ্রামকে আধুনিকায়ন করে গড়ে তোলা হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে রবিবার সকালে মাগুরা সদর উপজেলার মঘি ইউনিয়নের ভাবনহাটী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এক নির্বাচনী সভায় মাগুরা-১ আসনের মহাজোট ও আওয়ামীলীগ প্রার্থী এ্যাড. সাইফুজ্জামান শিখর এ কথা বলেন।  

তিনি আরও বলেন, আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাসী। নৌকা মার্কার জন্যই বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে । প্র

ধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটি গ্রামকে উন্নয়নের শিখরে পৌঁছাতে দৃঢ় প্রতিজ্ঞ বদ্ধ। নৌকা মার্কা জয়ী হলেই দেশের উন্নয়ন হয়। তাই সকলে নৌকা র্মাকা জয়ী করার জন্য কাঁধে-কাঁধ মিলিয়ে কাজ করুন। তিনি আবারও সবাইকে ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কাকে ভোট দিয়ে জয়যুক্ত করতে বলেন ।

মঘি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিমোঃরেজাউল ইসলামের সভাপতিত্বে এ সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা সরোয়ার মোল্যা, আঃ রাজ্জাক মিয়া, যুবলীগ নেতা ফয়সাল রহমান, মঘি ইউপির প্যানেল চেয়ারম্যান মোঃ আমিনুর রহমান জমাদ্দার, মুক্তি যোদ্ধা জহুরুল আলম, সাবেকচেয়ারম্যান ওলিয়ার রহমান, আঃ গফ্ফার সর্দার, সাবেকচেয়ারম্যান আঃ লতিফ বিশ্বাস, প্রদ্যুৎ কুমার সিংহ, মিজানুর রহমান সরদার, এ্যাড, হাসান সিরাজ সুজা, এ্যাড. কামাল হোসেন, সাবেক উপজেলাচেয়ার ম্যান আবু নাসের বাবলু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পংকজ কুমার কুন্ডু ও সভাপতি মোঃ তানজেল হোসেন খান প্রমুখ।

(ডিসি/এসপি/ডিসেম্বর ২৩, ২০১৮)