ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ‘উন্নত বাংলাদেশ গড়র স্বপ্নে বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নের্তৃত্বে বাঙ্গালি জাতি আজ একাত্তরের মতোই নৌকা বিজয়ী করতে ঐক্যবদ্ধ। তাই মুক্তিযুদ্ধের চেতনা অক্ষুন্ন এবং শেখ হাসিনা সরকারের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারো বিপুল ভোটে নৌকা বিজয়ী হবে।’

সোমবার সকালে পাবনা-৪ আসনের আটঘোড়িয়া পৌর চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহীদুল ইসলাম রতনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশাল নির্বাচনী সমাবেশে ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি একথা বলেছেন।

মন্ত্রী শরীফ বলেন, বঙ্গবন্ধুর ডাকে একাত্তরে বাঙ্গালি জাতি মুক্তিযুদ্ধে ঝাপিযে পড়েছিল। বিজয়ের মাসে অনুষ্ঠিত এই নির্বাচনে জাতির জনকের কণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃর্ত্বে ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্নে এবং স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় জাতি আজ আবার নৌকা মার্কার পক্ষে ঝাপিয়ে পড়েছে।

তিনি আরো বলেন, রাজনৈতিক স্বাধীনতা খন্ডিতভাবে অর্জিত হলেও অর্থনৈতিক মুক্তি এখনও আসেনি। অর্থনৈতিক মুক্তি অর্জনের লক্ষ্যে মানবতার মা শেখ হাসিনার নের্তৃত্বে ৩০শে ডিসেম্বর মুক্তিযদ্ধের শেষ অধ্যায় রচিত হতে চলেছে। মন্ত্রী বলেন, এখানে শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ বিরাজ করছে। স্বাধীনতা বিরোধী ডাইনী খালেদা জিয়া আর তার চোর সন্তান তারেক জিয়া লন্ডনে বসে এই শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্টের ষড়যন্ত্র করছে। বিশ্বসঘাতকদের এই ষড়যন্ত্র প্রতিহত করতে একাত্তরের মতোই সকল ভোটারকে বিপুল ভোটে নৌকাকে বিজযী করতে হবে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল গফুর, একদন্ত ইউপির চেয়ারম্যান ইসমাইল হোসেন সরদার, চাঁদভা’র চেয়ারম্যান সাইফুল ইসলাম কামাল, দেবোত্তর ইউপির চেয়ারম্যান ময়েমন হোসেন চঞ্চল, লক্ষীপুরের চেয়ারম্যান শেখ আনোয়ার প্রমুখ।

(এসকেকে/এসপি/ডিসেম্বর ২৪, ২০১৮)