বিনোদন ডেস্ক : শুরুটা গানের ভুবন থেকে হলেও বর্তমানে টিভি পর্দায় তাকে বেশিরভাগ সময় উপস্থাপনাতে দেখা যাচ্ছে। তবে তাই বলে সঙ্গীত চর্চা থেকে মুখ ফিরিয়ে নেননি এই তারকা। নতুন প্রজন্মের কণ্ঠশিল্পী ক্লোজআপ তারকা পুতুলের ক্যারিয়ারের চতুর্থ একক অ্যলবাম এবারের ঈদে প্রকাশ হওয়ার কথা ছিল।

কিন্তু শেষ মুহূর্তে অ্যালবামটির প্রকাশনা স্থগিত করা হয়েছে। আগস্ট মাসের শেষ দিকে এটি প্রকাশের কথা রয়েছে।
অ্যালবামের শিরোনাম 'পুতুল গান : দ্বিতীয় অধ্যায়' চূড়ান্ত করা হয়েছিল। এটি পুুতুলের ৪ নাম্বার একক অ্যালবাম। পুতুল নিজেই অ্যালবামের মৌলিক গানের কথা ও সুর করেছেন।
এ প্রসঙ্গে পুতুল সংবাদমাধ্যমকে বলেন, এবারের ঈদে অ্যালবামটি প্রকাশ করার অনেক ইচ্ছে ছিল। কিন্তু এর প্রচ্ছদসহ বেশকিছু কাজ বাকি থাকায় তা আর সম্ভব হচ্ছে না। ঈদ আসতে যে সময় আছে তাতে বাকি কাজ সম্পন্ন করা সম্ভব হচ্ছে না। আমার ভক্ত-শ্রোতাদের ঈদে নতুন কোনো গান উপহার দিতে পারছি না বলে বেশ খারাপ লাগছে।
পুতুলের এবারের অ্যালবামেও মৌলিক গানের পাশাপাশি আঞ্চলিক গান, পুঁথি আর গম্ভীরার সঙ্গে সংগৃহীত বিয়ের গানও থাকছে। অ্যালবামটি মোট ১৩টি গান নিয়ে সাজানো হবে। বর্তমানে পুতুল দেশে-বিদেশে কনসার্ট এবং বিভিন্ন চ্যানেলের লাইভ অনুষ্ঠান নিয়ে ব্যস্ত রয়েছেন। আসছে ঈদে তিনি বেশ কয়েকটি চ্যানেলের সঙ্গীত বিষয়ক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন।
(ওএস/এএস/জুলাই ২০, ২০১৪)