কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪, কাপাসিয়া আসনে শুক্রবার সকাল থেকে দিনব্যাপী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ ও রিমির ছেলে রাজিব আওয়ামীলীগ প্রার্থী সিমিন হোসেন রিমির নৌকা মার্কার পক্ষে  উপজেলার বিভিন্ন স্থানে ব্যাপক গণসংযোগ ও পথ সভা করেছেন। সকালে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ উপজেলার পাপলা, চামুরকি, কোট বাজালিয়া, ভাকুয়াদী এলাকার বিপুল সংখ্যক নেতা কর্মীদের সাথে নিয়ে গন সংযোগ করেন। 

এ সময় তার সাথে ছিলেন জেলা ও আওয়ামীলীগের নেতাকর্মীরা।

ইকবাল হোসেন সবুজ বলেন, নৌকা মার্কা সবার মার্কা, নৌকা মার্কা উন্নয়নের মার্কা,সারা দেশে নৌকার জোয়ার উঠেছে এ জোয়ার কেউ ঠেকিয়ে রাখতে পারবে না। আগামী ৩০ডিসেম্বর নৌকার জয় হবে বলে তিনি জনগনকে আশস্ত করেন। তিনি নৌকার বিকল্প কোন মার্কা নাই বলে উল্লেখ্য করে নৌকা মার্কায় ভোট দেয়ার আহব্বান জানান।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ আজ বিপুল সংখ্যক নেতা কর্মীদের সাথে নিয়ে উপজেলার বারিয়াব, ঘাঘটিয়ার চালা সহ বিভিন্ন স্থানে ৮টি স্থানে নৌকা র্মাকাপক্ষে পথ সভা করেন। এসময় তার সাথে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা উস্থিত ছিলেন, তিনি নৌকা প্রতীকে ভোট প্রাথনা করে বলেন, এ সরকার শিক্ষা, স্থাস্থ্য সেবা নিশ্চিত করেছেন। এলাকার রাস্তাঘাট, স্কুল কলেজ, সাদ্রাসা সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ণ করেছেন।

সোহেল তাজ বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার এ সরকারকে শক্তিশালি করতে হলে এবার নৌকা প্রতীকে ভোট দিতে হবে। জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের রুপকার সেই ধারাবাহিকতায় কাপাসিয়ায় সিমিন হোসেন রিমি কাপাসিয়াকে একটি মডেল কাপাসিয়া রুপান্তর করার লক্ষে কাজ করে যাচ্ছে। আর সেই ধারাবাহিকতা অব্যহত রাখতে নৌকার কোন বিকল্প নাই।

তিনি বলেন, বিগত দিনে কাপাসিয়ার যে উন্নয়ন হয়েছে তা বিগত কোন সরকারে আমলে হয়নি। ত্ইা আগামী ৩০ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দেয়ার আহব্বান জানান।

এদিকে আজ আওয়ামীলীগ প্রার্থী সিমিন হোসেন রিমির ছেলে রাজিব উপজেলার কড়িহাতা, আনজাব, রামপুর,কড়িহাতা সহ বিভিন্ন স্থানে উপজেলার আওয়ামী দলীয় নেতা কর্মীদের নিয়ে পথ সভা করেছেন। এ সময় তার সাথে নবীন দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

(এসকেডি/এসপি/ডিসেম্বর ২৪, ২০১৮)