ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঈশ্বরদী থানা পুলিশের পক্ষ হতে শহরে যৌথ বাহিনীর মহড়া হয়েছে। সোমবার সকালে এবং বিকেল হতে এ মহড়া অনুষ্ঠিত চলছে। পাশাপশি সেনাবাহিনীর টহলও অব্যাহত রযেছে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হকের নেতৃত্বে উপজেলার দাশুড়িয়া, মুলাডুলি, ফতেহ মোহাম্মদপুর, ঈশ্বরদী বাজার, রেলগেট, সাহাপুর, ছলিমপুর, আওতাপাড়াসহ বিভিন্ন এলাকায় মহড়া দিচ্ছে পুলিশ, র‌্যাব ও বিজিবি।

থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকি পিপিএম জানান, জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে অবৈধ অস্ত্রধারী, সন্ত্রাসী ও নাশকতাকারীদের ঠেকাতে সারা দেশের মতো পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ নিয়ে নিরাপত্তা মহড়া দিয়েছে যৌথ বাহিনী ।

এ বিষয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: জহুরুল হক জানান, যে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি ও স্বাভাবিক জনজীবনে কেউ যাতে সমস্যা তৈরি করতে না পারে সেজন্য থানা পুলিশের পক্ষ হতে বাড়তি টহল দেয়া হচ্ছে। মানুষ যাতে স্বাভাবিকভাবে জীবনযাপন করতে পারে তার জন্য সর্বোচ্চ নিরাপত্তা গ্রহণ করা হয়েছে। কেউ প্রতিবন্ধকতা তৈরি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

(এসকেকে/এসপি/ডিসেম্বর ২৫, ২০১৮)