স্পোর্টস ডেস্ক, ঢাকা : হোসে মরিনহো বলেছেন, সেস ফ্যাব্রিগাস আর্সেনালে যেতে চায় নি। এ মৌসুমে তিনি চেলসিতে খেলতে চেয়েছেন। আর তাই নিজ দলে ফ্যাব্রিগাসকে ভিড়াতে পেরে একরকম উপহাসই করেছেন আর্সেনালের প্রতি।

বার্সেলোনা ছেড়ে ফ্যাব্রিগাস প্রথমে আর্সেনালে যোগ দিতে চেয়েছিল। পুরোনো ক্লাবে ফিরে যেতে চাননি তিনি। তবে আর্সেনালে নিতে চাইলেও পরে তার প্রতি আগ্রহ দেখায়নি আর্সেনাল। আর সে সুযোগটিই নিয়েছেন মরিনহো।

মরিনহো বলেন, ‘আমি ফ্যাব্রিগাসের সঙ্গে মাত্র ২০ মিনিট কথা বলেছি। আমার মনে হয়েছে সে সত্যিই আমাদের হয়ে মৌসুম শুরু করতে আগ্রহী। আপনারা জানেন, আর্সেনাল তার ব্যাপারে নাক গলাতে চেয়েছিল। কিন্তু আমি মনে করি, ফ্যাব্রিগাস তাদের সে সুযোগটি দেয়নি। আমাদের হয়ে খেললে তা আমার জন্য সহজই হবে।’

খেলোয়াড়দের নিজ নিজ দলে ভিড়ানোর সময় শেষ হবে ৩১ আগস্ট। এ প্রসঙ্গে মরিনহো বলেন, ‘আমাদের খেলোয়াড় ট্রান্সফার ১৯ জুলাই বন্ধ করে দেওয়া হয়েছে। আর এটা ক্লাব এবং আমার জন্য বেশ সুবিধা দিয়েছে। আমরা আমাদের লক্ষ্য সম্পর্কে জানি। আমরা সব খেলোয়াড়দের চিনি।’

আগামী ১৬ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে এ মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগ। মৌসুম শুরুর আগেই এভাবে কথার লড়াইয়ে নেমে পড়েছেন মরিনহো।

(ওএস/পি/জুলাই ২০, ২০১৪)