রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : আজ শুক্রবার (২৮ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রামের রাজারহাটে মাইক্রেবাস ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক অটোযাত্রীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে ২জন। তাদেরকে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, ২৮ ডিসেম্বর শুক্রবার দুপুরে রাজারহাট হতে উলিপুর যাওয়ার পথে একটি মাইক্রো নাজিমখান বাজারের নাজিমখান স্কুল এন্ড কলেজ মোড়ে পৌচ্ছিলে রাজারহাটগামী একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিক্সাটি উল্টে গিয়ে দুমড়ে- মুছড়ে পড়ে যায়। অটোরিক্সায় থাকা যাত্রী পরেশ চন্দ্র দাস (৬০), নরেশ চন্দ্র (৪৮) ও আবেদ আলী(৫০) গুরুতর আহত হয়।

এলাকাবাসীরা তাদের উদ্ধার করে রাজারহাট হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার পরেশ চন্দ্র দাস(৬০) কে মৃত ঘোষনা করেন। বাকীদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরেশ চন্দ্র দাসসহ আহতরা মাছ ব্যবসায়ী বলে জানা গেছে। মৃত পরেশ চন্দ্র দাস উলিপুর উপজেলার নারিকেল বাড়ী গ্রামের রজনীকান্ত দাসের পুত্র।

খবর পেয়ে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাইক্রোটিসহ অটোরিক্সাটি আটক করে থানায় নিয়ে আসে। এব্যাপারে রাজারহাট থানায় একটি মামলা দায়ের হয়েছে। ঘাতক মাইক্রোবাসটি উলিপুর পৌর মেয়র আবু আলা তারেক চেীধূরীর বলে জানা গেছে।

(পিএমএস/এসপি/ডিসেম্বর ২৮, ২০১৮)