ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : শীতের তীব্রতাকে উপেক্ষা করে পাবনা-৪ আসনের ঈশ্বরদীর বিভিন্ন কেন্দ্রে ভোটাররা লাইনে দাঁড়িয়ে ভোট দিতে শুরু করেছে। এই আসনের নৌকার প্রার্থী সরকারের ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি সকাল ৮.১০ মিনিটে শহরের মহিলা কলেজ কেন্দ্রে ভোট দিযেছেন।

এই কেন্দ্রে সকালেই ভোটারদের দীর্ঘ লাইন দেখে সন্তোষ প্রকাশ করে মন্ত্রী বলেন, শান্তিপূর্ণ ও নিরাপদ পরিবেশ থাকায় ভোটটাররা স্বতঃস্ফূতভাবে পছন্দের প্রার্থিকে ভোট দিতে পারছে।

এসময় তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ডের ধারা অব্যাহত রাখতে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে এবারেও আমার এলাকার ভোটাররা আমাকে বিপুল ভোেট বিজয়ী করবেন ।

সকাল হতেই কেন্দ্রগুলোতে উৎসবমূখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটারদের ভোট দিতে দেখা গেছে। সকাল ১১টা পর্যন্ত কোথায়ও কোন গোলযোগের খবর পাওয়া যায়নি। এ পর্যন্ত ঈশ্বরদী পৌর এলাকার ৭টি কেন্দ্র ঘুরে বিপুল সংখ্যক ভোটারের উপস্থিতি চোখে পড়ে।

ঈশ্বরদী সরকারি কলেজ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার শহিদুল হক শাহীন বলেন, এই শীতের মধ্যে যেহারে মানুষ ভোট দিচ্ছে তাতে ভোট প্রদানের হার অতীতের সকল রেকর্ডকে অতিক্রম করবে।

(এসকেকে/এসপি/ডিসেম্বর ৩০, ২০১৮)