ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের একটি কেন্দ্রে প্রিজাইডিং কর্মকর্তার গলায় ছুরি ধরে স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক মৃধার সিংহ প্রতীকে সিল মারার অভিযোগ ওঠেছে। সরাইল উপজেলার নোয়াগাঁও (পূর্ব) সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আক্তার হোসেনকে গলায় ছুরি ধরেন মৃধার কর্মী-সমর্থকরা।

রবিবার বেলা ১১টার দিকে স্বতন্ত্র প্রার্থী মাঈনউদ্দিন মঈন ওই কেন্দ্রে গিয়ে অভিযোগ করে সাংবাদিকদের বলেন, কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা আক্তার হোসেন সিংহ প্রতীকে জাল ভোট দিচ্ছেন। সরাইলের ২৫টি কেন্দ্রে সিংহ প্রতীকের লোকজন ব্যালট ছিনিয়ে নিয়ে সিল মেরেছে বলেও অভিযোগ করেন তিনি। তবে স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক মৃধা এসব অভিযোগ অস্বীকার করে বলেন, আশুগঞ্জে সকল কেন্দ্র দখল করে রাখা হয়েছে।

ব্যালট পেপার ছিনিয়ে নেয়ার কথা স্বীকার করে প্রিজাইডিং কর্মকর্তা আক্তার হোসেন বলেন, রাত দুইটার দিয়ে সিংহ প্রতীকের লোকজন এসে গলায় ছুরি ধরে ২০টি ব্যালট পেপারের বই ছিনিয়ে নিয়ে গেছে। ২০টি ব্যালট বইয়ে দুই হাজার ভোট ছিল।

এ আসনে স্ট্রাইকিং ফোর্সের নেতৃত্বে থাকা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিবা খানম জানান, ২০টি ব্যালট পেপারে থাকা দুই হাজার ভোট বাতিল ঘোষণা করা হয়েছে।

(ওএস/এসপি/ডিসেম্বর ৩০, ২০১৮)