মাগুরা প্রতিনিধি : মাগুরার দুটি আসনের ২৭৭টি কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে ভোট গ্রহণ শেষ হয়েছে । রবিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত  ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। 

মাগুরা-১ ও মাগুরা-২ আসনের বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোটাররা তাদের ভোট প্রদান করছেন।

মাগুরা-১ আসনের জোৎশ্রীপুর সরকারি প্রাথমিক কেন্দ্রে ভোট দিতে আসেন ৮৫ বছর বয়সী বৃদ্ধা মালঞ্চী বিশ্বাস জানান, খুব ভালোভাবে আমি ভোট দিতে পেরেছি। শ্রীপুর হুদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে এসেছিলেন কার্তিক রায়।

তিনি জানান, শান্তিপূর্ন ভোট দিতে পেরে আমি খুশি।

মাগুরা-১ আসনের আওয়ামীলীগ প্রার্থী এ্যা ভোকেট সাইফুজ্জামান শিখর সকাল ৮ টায় মাগুরা শহরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিয়েছেন। মাগুরা-২ আসনের প্রার্থী শ্রী বীরেন শিকদার শালিখার সিংড়া তিলখড়ি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন।

এ বিষয়ে জেলা প্রশাসক ও রির্টানিং অফিসার মোঃ আলী আকবর জানান, মাগুরার দুটি আসনের ২৭৭টি কেন্দ্রে সুষ্ঠু, সুন্দর ও নিপেক্ষভাবে সম্পন্ন হয়েছে। বিভিন্ন কেন্দ্রের প্রিজাইডিং অফিসাররা জানিয়েছেন সুষ্ঠু সুন্দর পরিবেশে ভোট গ্রহণ শেষ হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

নির্বাচনে জেলা প্রশাসন,পুলিশ প্রশাসনসহ সেনাবাহিনী, র‌্যাব,বিজিবি এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত নিরাপত্তা নিশ্চিত করার জন্য কাজ করছেন।

(ডিসি/এসপি/ডিসেম্বর ৩০, ২০১৮)