সমরেন্দ্র বিশ্বশর্মা  কেন্দুয়া, (নেত্রকোণা) : বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোণা-৩ আসনে বেসরকারী ভাবে নির্বাচিত এম,পি  অসীম কুমার উকিল বলেছেন, আটপাড়া-কেন্দুয়া নির্বাচনী এলাকা সহ সারাদেশে বিপুল ভোটের ব্যবধানে নৌকার বিজয় মানেই হচ্ছে, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সৎ ও যোগ্য নেতৃত্বের বিজয়। তিনি বলেন, ৩০ ডিসেম্বর একদশ জাতীয় সংসদের নির্বাচনে সাম্প্রদায়িক অশুভ শক্তির বিরুদ্ধে মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনার বিজয়। স্বাধীনতা ও উন্নয়নের বিজয়। এ বিজয়কে ধরে রেখেই আগামী সুন্দর পথ ধরে বঙ্গবন্ধুর সোনার বাংলা, শেখ হাসিনার উন্নয়ন ও সজীব ওয়াজেদ জয় এর ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে সকলকে সততার সঙ্গে আত্মনিয়োগ করতে হবে। 

সোমবার সকাল থেকে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কেন্দুয়া পৌর শহরের সাউদপাড়াস্থ অসীম উকিলের নিজ বাস ভবন (উকিল বাড়ীতে) উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত শত শত দলীয়, নেতা, কর্মী, সমর্র্থক ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের ভালবাসায় সিক্ত হন তিনি।

অসীম উকিল এ সময় আগত নেতা কর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

নেতা কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় কালে উপস্থিত ছিলেন তার সহধর্মীনি বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সাবেক এম,পি অধ্যপক অপু উকিল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: নুরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, জেলা আওয়ামীলীগের সদস্য পৌর মেয়র মো: আসাদুল হক ভূঞা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূঞা সহ আরও অনেকেই।

বিকালে অসীম কুমার উকিল দলীয় নেতাদের সঙ্গে নিয়ে আটপাড়া উপজেলার নির্বাচন পরিচালনা কমিটির কার্যালয়ে নেতা কর্মী ও সমর্থকদের সঙ্গে বিজয়ের শুভেচ্ছা বিনিময় করেন। সেখানেও শত শত নেতা কর্মী ও সমর্থকদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি।

এসময় তিনি বলেন, আপনাদের ভোট আমাকে চিরঋণী করেছে। এ ঋণ শোধ করবার নয়, স্বীকার করে নিয়ে সারাজীবন আপনার সেবক হয়ে পাশে থাকতে চাই। চাই উন্নয়ন মূলক কাজে সকলের আন্তরিক সহযোগিতায় ।

(এসবি/এসপি/ডিসেম্বর ৩১, ২০১৮)