সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জ সিরাজদিখানে একযোগে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এবং মাদ্রাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে নতুন বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে। এ সময় নতুন বই হাতে পেয়ে শিশু শিক্ষার্থীরা উল্লাস প্রকাশ করে। 

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলার ইছাপুরা প্রাথমিক বিদ্যালয় ও ইছাপুরা মডেল উচ্চ, বিদ্যালয়, মালখানগর উচ্চ বিদ্যালয়,সিরাজদিখান উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাছির উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ,বিশেষ অতিছিলেন উপজেলা নির্বাহী অফিসার তানবীর মোহাম্মদ আজি।এ সময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভ’মি)রিনাত ফৌজিয়া, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ বেলায়েত হোসেন, সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবু তালেব ওয়াহিদ, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন হাওলাদার,সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার সবিতা রানী সরকার, ইছাপুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোআসাদুজ্জামান তালুকদার, সিরাজদিখান উপজেলা প্রেসক্লাবের সভাপতি সুব্রত দাস রনক, ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ সদস্য মো. আমিন, সুমন মিয়া ও দেওলায়ার হোসেন প্রমুখ।

আলোচনায় বক্তারা বছরের প্রথমদিনে সারাদেশে একযোগে বই বিতরণ এবং যথাসময়ে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়ায় বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।

(এসআরডি/এসপি/জানুয়ারি ০১, ২০১৯)