নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর গর্ব, জাতীয় সংসদের সাবেক স্পিকার, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম আব্দুল মালেক উকিলের স্ত্রী সবুরা মালেক (৯০) ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে অইন্নানিল্লাহে রাজেউন)।

আজ বিকেল ৩.০০টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি হাসপাতালে ইন্তেকাল করেন। হাসপাতাল থেকে মোঃ একরামুল হক একরাম ও মরহুম আব্দুল মালেক উকিলের সুযোগ্য সন্তান গোলাম মহিউদ্দিন লাতু, বাহার উদ্দিন খেলন সময়ের কণ্ঠস্বরকে এ তথ্য নিশ্চিত করেন।

ঢাকার বনানীতে আজ প্রথম এবং দিত্বীয় জানাজা শেষে আগামীকাল ২ জানুয়ারী দুপুর ২ টায় নোয়াখালী জিলা স্কুল মাঠে জানাজা শেষে মরহুমাকে কোর্ট বিল্ডিং পাশে মরহুম আব্দুল মালেক উকিলের কবরের পাশে দাফন করা হবে ।

বার্ধক্যজনিত নানা রোগে ভুগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। হাসপাতালের আইসিইউতে নিবিড় পরিচর্যায় ছিলেন ৮৮ বছর বয়সী সবুরা মালেক। তার মৃতুতে নোয়াখালীসহ সারাদেশে নেমে আসে শোকের ছায়া, মৃত্যুর সংবাদ শুনে সাথে সাথে তাকে দেখতে যান বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।

(এস/এসপি/জানুয়ারি ০১, ২০১৯)