ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেতা শামসুর রহমান শরীফ ৫ম বারে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার কুন্ডু ও সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেনসহ সকল নের্তৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন। 

শান্তিপূর্ণ ও নিরাপদ পরিবেশে ঈশ্বরদী ও আটঘরিয়ার সকল ভোটাররা স্বতস্ফূর্তভাবে ও উৎসব মূখর পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করে একাত্তরের রণাঙ্গণের সৈনিক বীর মুক্তিযোদ্ধা ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফকে দুই লক্ষাধিক ভোটে বিজয়ী করেছে। টানা ৫ম বার বিজয় অর্জনের ঘটনা শুধু ঈশ্বরদীই নয়, পাবনা জেলার ইতিহাসে নজির বিহীন ঘটনা। এককথায় বলা যায় শামসুর রহমান শরীফ পাবনার ইতিহাসের মহানায়ক।

সচেতন এই এলাকার সাধারণ মানুষ অংশগ্রহনমূলক নির্বাচনে নারী, পুরুষ ও সংখ্যালঘু সম্প্রদায় নিরাপদে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারার জন্য ঈশ্বরদী প্রেসক্লাবের পক্ষ হতে জেলা, উপজেলা ও পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানানো হয়।

জননেত্রী শেখ হাসিনার নেতৃর্ত্বে ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্নে এবং স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় এই এলাকার মানুষ আবারো নৌকা মার্কার পক্ষে ঝাপিয়ে পড়ে । ‘গত দশ বছরে সকলের প্রিয় ডিলু ভাই ঈশ্বরদী ও আটঘোড়িয়ায় ব্যাপক উন্নয়ন করেছেন। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতেই শামসুর রহমান শরীফের নৌকার পক্ষে এখানে গণজোয়ার সৃষ্টি হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করে তিনি এলাকায় চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চেয়েছেন। ঈশ্বরদী রেলগেটে ফ্লাইওভার নির্মাণ, সরকারি কলেজে মাষ্টার্স কোর্স চালু, মহিলা কলেজ সরকারিকরন, আটঘোড়িয়ায় কৃষি কলেজ প্রতিষ্ঠা, ভারতগামী মৈত্রি এক্সপ্রেস ট্রেনে ঈশ্বরদীতে যাত্রী উঠানামার ব্যবস্থা, পাবলিক লাইব্রেরী প্রতিষ্ঠা, জংশন স্টেশন রিমডেলিং, ষ্টেডিয়ামের উন্নয়ন, বিএনপি-জামাত জোট সরকারের আমলে বন্ধ করে দেয়া পাকশী পেপার মিল এবং বিমানবন্দর চালুসহ এলাকার সকল গ্রামকে শহরে পরিণত করার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্য নিয়েই তিনি এবারে নির্বাচনী মাঠ চষে বেরিয়েছেন।

(এসকেকে/এসপি/জানুয়ারি ০১, ২০১৯)