সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের হাসিনা-সাহিদ মাধ্যমিক মডেল একাডেমির পক্ষ থেকে নেত্রকোনা-৩ আসনে নব নির্বাচিত এমপি অসীম কুমার উকিলকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন।

গাড়াউন্দ মাষ্টারবাড়ী প্রাঙ্গনে প্রতিষ্ঠিত হাসিনা-সাহিদ মাধ্যমিক মডেল একাডেমির প্রধান শিক্ষক এম.এ সালাম এক শুভেচ্ছা বার্তায় এ অভিনন্দন জানান।

তিনি বলেন, একজন ত্যাগী সৎ আদর্শ নেতা হিসেবে স্বাধীনতার পরবর্তী সময়ে নেত্রকোনা-৩ আসনে এম.পি হিসেবে আমরা কাছে পেয়েছি। আশা করি তিনি এ অঞ্চলের শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি, স্বাস্থ্য ও যোগাযোগ সহ সকল প্রকার সমস্যার সমাধানকল্পে অবহেলিত এ অঞ্চলকে একটি আদর্শ ও মডেল এলাকা হিসেবে গড়ে তুলবেন।

এম.এ সালাম বলেন, গড়াডোবা ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে প্রতিষ্ঠিত হাসিনা-সাহিদ মাধ্যমিক মডেল একাডেমি অবকাঠামোগত দিক দিয়ে অনেক পিছিয়ে। অনেক ছাত্র-ছাত্রী থাকলেও এই একাডেমিতে সরকারি কোন ভবন হয়নি। তিনি তার নিজের শিক্ষা প্রতিষ্ঠান সহ কেন্দুয়া-আটপাড়ার সকল শিক্ষা প্রতিষ্ঠানে যে সব প্রতিষ্ঠানে একাডেমিক ভবন হয়নি সেগুলির উন্নয়নের জন্য জোরালো দাবী জানান। সেই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ এম.পি অসীম কুমার উকিলের সু-স্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করেন।

(এসবি/এসপি/জানুয়ারি ০৪, ২০১৯)