বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট শেখ হেলাল উদ্দীন স্টেডিয়ামে আজ সোমবার থেকে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত ‘ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা। সকালে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন, বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস। 

বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপানায় এ প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, অতিরিক্ত জেলা প্রমাসক (সার্বিক) মো: জহিরুল ইসলাম, সহ-সভাপতি শেখ হায়দার আলী বাবু প্রমুখ।

উদ্বোধনী খেলায় যশোর দেলা ক্রিকেট দল ১৯৮ রানে নড়াইল জেলা দলকে পরাজিত করে। টসে জয়ী হয়ে প্রথমার্ধের খেলায় যশোরহ জেলা দল নির্ধারিত ৫০ ওভার খেলায় ৭ উইকেটে ২২৭ রান করে। দ্বিতীয়াধে নড়াইল জেলা ৬ ওভারে সবকটি উইকেট হারিয়ে মাত্র ২৯ রান সংগ্রহ করে ।

খেলা পরিচালনা করেন একেএম মুসা ও তানুজী নাগ। বিভাগীয় পর্র্যাযের বাগেরহাট ভেন্যুতে যশোর, নড়াইল ও কুষ্টিয়া জেলা অংশ গ্রহন করছে। আগামী ১২ জানুয়ারী এ প্রতিয়োগিতার শেষ হবে। দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে প্রতিভাবান ক্রিকেটার খুজে বের করার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রতিবছর বয়স ভিত্তিক এই প্রতিযোগিতার আয়োজন করে আসছে।

(এসএকে/এসপি/জানুয়ারি ০৭, ২০১৯)