সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : স্বাধীন বাংলাদেশের একটানা নবম, দশম ও একাদশ জাতীয় সংসদের নির্বাচনে বিজয়ী হয়ে তিন বার প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে ইতিহাস গড়লেন বঙ্গবন্ধু কণ্যা দেশরত্ন শেখ হাসিনা। তিনবারের প্রধানমন্ত্রী সহ চার বার প্রধানমন্ত্রীর আসন অলংকৃত করায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে বাংলাদেশ যুব মহিলালীগের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সাবেক এম.পি অধ্যাপক অপু উকিল। 

এক শুভেচ্ছা বার্তায় অপু উকিল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তার নিজের জীবনকে দেশের জন্য উৎসর্গ করে দিয়ে সততা ও সাহসিকতার সঙ্গে দেশ পরিচালনা করে সারা বিশ্বে বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। রোহিঙ্গা স্মরনার্থীদের আশ্রয় দিয়ে শেখ হাসিনা জাতিসংঘে বিশ্ব মানবতার মা হিসেবে পুরষ্কারে ভূষিত হয়েছেন। তিনিই সারা বিশ্বের সফল রাষ্ট্র নায়কদের মধ্যে সৎ, আদর্শ এবং দূর্ণীতিমুক্ত রাষ্ট্র নায়ক হিসেবে তৃতীয় স্থানে অবস্থান করে বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড় করিয়েছেন। এ অর্জন বাঙালী জাতির ইতিহাসে এক গৌরবোজ্জ্বল অধ্যায়ের সূচনা করেছে।

অধ্যাপক অপু উকিল আশা প্রকাশ করে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা দারিদ্রমুক্ত একটি সুখী সমৃদ্ধ উন্নত বাংলাদেশের যাত্রা শুরু করেছে। ২০২১ সালে তার নেতৃত্বে মুজিববর্ষ পালিত হবে এবং ২০৪১ সালের রূপকল্প বাস্তবায়নে গতিশীল ভূমিকা পালন করবে।

অপু উকিল তাঁর স্বামী নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিলের নির্বাচনী এলাকার জনগণ সহ সারা বাংলাদেশের যুব মহিলালীগের নেতাকর্মীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান একই সঙ্গে তাঁর শারিরীক সুস্থতা, পরিবারের সুখ সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করেন।

(এসবি/এসপি/জানুয়ারি ০৮, ২০১৯)