গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের ময়মন্তপুর গ্রাম এ গ্রামের নরেন বাবু ছেলে পরিতোষ বাবু বাসুদেবপুর সিকে স্কুল এন্ড কলেজের ছাত্র একই কলেজের ছাত্রী প্রতিবেশী এইচএসসি পরীক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে মেয়েটিকে বিবাহ করার প্রলোভন দেখিয়ে মেয়েটির সাথে শাররিক সম্পর্ক লিপ্ত হয়ে তার সর্বনাশ করে। এ শাররিক সম্পর্কের ফলে মেয়েটি আন্তস্বত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে কৌশলী মেয়েটিকে রংপুরের নিয়ে গিয়ে বাচ্চাটি নষ্ট করে মেয়েটিকে উক্ত ক্লিনিকে রেখে পালিয়ে যায়।

পরে মেয়েটি পরিবারের সাথে যোগাযোগ করে বাড়ী ফিরিয়ে আসে। সেই হতে আজ অবদি বিবাহ করবে করবে না করে পরিতোষ বাবু ও তার পরিবার কালক্ষেপণ করছে। এখন তারা উক্ত মেয়েটিকে দোষারোপ করে নিজের ছেলে পরিতোষ বাবু কে লুকিয়ে রেখেছে পরিবারটি নিজেরাও গা ঢাকা দিয়েছে। এমতবস্থায় মেয়েটির পরিবার লাঞ্চনা গঞ্জনা নিয়ে দিনাতিপাত করছে।

সর্বস্ব হারানো এইচ এস সি পরীক্ষার্থী উক্ত মেয়ে নিজের ভবিষ্যৎ নিয়ে দুশচিন্তায় পরেছে। সে জানায় প্রেমের সম্পর্ক ও বিয়ের প্রলোভন দিয়ে সে আমার সঙ্গে শাররিক সম্পর্ক করে আমার সর্বনাশ করে পরিবারের চাপে নিজেকে লুকিয়ে রেখেছে। আমি মেয়ে মানুষ দরিদ্র পরিবার আমাদের গ্রামের লোকজনের নানা লাঞ্চনা গঞ্জনা নিয়ে দিনাতিপাত করছি। আমি পরিতোষ বাবু কে বিয়ে করবো না হলে আর কিছু দিন দেখে আমি আত্মহত্যা করবো। সমাজের কাছে দেশের কাছে যদি আমি বিচার না পাই তবে আমার এ জীবন রেখে লাভ কি।

মেয়েটির মা জানান, হামরা গরিব মানুষ তাই হামরা বিচার পাচ্ছি না উল্টো ছেলেটির পরিবার থেকে মামলা হামলা ভয় দেখায়। এখন গোটা পরিবার মরা ছাড়া উপায় নাই। হামরা আপনাদের নিকট হামার মেয়ের সর্বনাশকারী বিচার চাই।

এ বিষয়ে পরিতোষ বাবুর বসতবাড়ীতে গিয়ে দেখা যায়,তাদের বসতবাড়ীর সবকয়টি ঘরে তালা লাগিয়ে পরিবারটি গা ঢাকা দিয়েছে। স্থানীয়রা জানায় এ পরিবারটি অতি চালাক এই বাড়ীতে থাকে আর কোন লোকজন আসলেই পালিয়ে থাকে তারা উক্ত বিষয়টি নিয়ে তালবাহানা শুরু করেছে। এবং প্রতিনিয়ত মেয়েটি ও তার পরিবারকে নানা ভাবে ভয়ভীতি দেখানো সহ দোষারোপ করছে।

(এসআইআর/এসপি/জানুয়ারি ০৯, ২০১৯)