স্টাফ রিপোর্টার : ঢাকার অদূরে সাভারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুগ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পথচারীসহ ৪ জন গুলিবিদ্ধ হয়েছে। আহতদের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কেবল ব্যবসার নিয়স্ত্রণ নিয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকালে সাভারের শাহীবাগ মহল্লায় স্থানীয় রাসেল দেওয়ান ও ইউনুস পারভেজ গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

শাহীবাগ এলাকার ডিস ও ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে দীর্ঘ দিন ধরেই রাসেল দেওয়ান ও ইউনুস পারভেজের সাথে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে আজ বিকালে উভয় গ্রুপের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ইসমাইল ও শরিফ নামের দুই পথচারীসহ ইউনুস পারভেজের কেবল ব্যবসার লাইনম্যান অপু ও রেজাউল করিম গুলিবিদ্ধ হয়। পরে তাদের দ্রুত উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গুলিবিদ্ধরা সবাই আশঙ্কামুক্ত জানিয়েছে চিকিৎসক। ঘটনার পর সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়া এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতিও চলছে বলে জানিয়েছে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আব্দুল আওয়াল।

ইউনুস পারভেজ সাভার পৌর যুবদলের সহ-সভাপতি আর রাসেল দেওয়ান ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

(টি/এসপি/জানুয়ারি ১০, ২০১৯)