টাঙ্গাইল প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কোষমাইল এলাকা থেকে এক স্কুলছাত্রকে ভূয়া ডিবি পরিচয়ে প্রাইভেটকারে তুলে নিয়ে যাওয়ার সময় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সলিং বাজারে পৌছালে এলাকাবাসী দুই অপহরণকারীকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

এসময় তাদের ব্যাবহৃত (ঢাকা মেট্রো-গ ১৭-৫৫৭৫) প্রাইভেটকারটিতে আগুন ধরিয়ে দেয়। বৃহস্পতিবার (১০ জানুয়ারী ) সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে। তাদের নাম পরিচয় পাওয়া যায়নি ।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মো. মাকছুদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়মনসিংহের ফুলবাড়িয়া কোষমাইল গ্রামের মো.রফিকুল ইসলামের ছেলে তানজিল (১৪) ফুলবাড়িয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র ।

বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে সে কুষমাইল এলাকার রাস্তার পাশে দাড়িয়ে ছিল। এ সময় পেছন থেকে আসা একটি প্রাইভেটকার এসে ডিবি পরিচয় দিয়ে থানায় মামলা আছে বলে জোড়পূর্বক গাড়িতে তুলে নিয়ে ঘাটাইলের দিকে রওনা দেয়। অপহরণকারীদের একজন তার মোটরসাইকেলটি নিয়ে যায়। পরে ঘটনাটি এলাকাবাসীর সন্দেহ হলে তারা প্রাইভেটকারটির পিছু নেয়। অপর একজন উপজেলার সলিং বাজার এলাকায় ফোন করে ঘটনাটি জানান।

অপহরণকারী গাড়িটি উপজেলার সলিং বাজার এলাকায় পৌছাঁলে এলাকাবাসী গাছের গুড়ি ফেলে গাড়িটির গতি কমানোর চেষ্টা করে । এসময় গাড়িতে থাকা অপহরনকারীরা দৌড়ে পালানোর চেষ্টা করলে বিক্ষুদ্ধ এলাকাবাসী দুই অপহরনকারীকে আটক করে গনধোলাই দেয়। এসময় তারা অপহরন চক্রের ব্যাবহৃত প্রাইভেটকারটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

তিনি আরোও জানান, অপহরণের ঘটনা ফুলবাড়িয়া থানা এলাকায় হওয়ায় অপহৃত স্কুল ছাত্র তানজিলকে ফুলবাড়িয়া থানা পুলিশের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. শামীমা জানান, গণধোলাইয়ে দুই অপহরনকারী মারাতœক আহত হওয়ায় তাদেরকে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে ।

(আরকেপি/এসপি/জানুয়ারি ১০, ২০১৯)